Advertisements

Horoscope: আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন, ভালো সময় আসছে এই জাতকদের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৮ ই জুলাই, ২০২৪ (২৩ শে আষাঢ়) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– দাঁত এবং পেটের সমস্যা ভোগাতে পারে। কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে হাসপাতালে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সামলানোর জন্য কিছু কৌশল প্রয়োজন। অতীতের কারোর সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষ– ক্ষমতা শক্তি বেশি থাকবে। অর্থ হ্রাসের সম্ভাবনা রয়েছে। তাই আর্থিক লেনদেনের সময় সজাগ থাকা জরুরি। পরিবারের সদস্যদের সঙ্গে একটি নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করবেন। নিজের মনকে অশান্ত হতে দেবেন না। দীর্ঘদিন ধরে কাজের চাপের কারণে বিবাহিত জীবনে হওয়া ঝামেলা দূর হবে।

মিথুন– কোনো পুরনো বন্ধুকে অর্থ সাহায্য করতে গিয়ে আর্থিক সমস্যা হতে পারে। পড়ুয়ারা নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হন। প্রেম জীবন সুন্দর হবে। বৈবাহিক জীবনে স্ত্রীর সাহচর্য পাবেন।

কর্কট– যথেষ্ট পরিমাণ অর্থের সঙ্গে মানসিক শান্তি থাকবে। বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন। কর্মক্ষেত্রে নিজের কাজের পদ্ধতিতে মনোনিবেশ করা উচিত। প্রিয়জনের সঙ্গে আজ ভালো সময় কাটাবেন।

সিংহ– সাম্প্রতিক ঘটনার কারণে মন বিচলিত হবে। শারীরিক লাভের জন্য যোগব্যায়াম উপকারী হতে পারে। দিনের শুরুতেই কোনো আর্থিক ক্ষতি হতে পারে। নতুন পরিকল্পনা বাস্তবায়িত করার জন্য শ্রেষ্ঠ দিন। সঙ্গী অজান্তেই কিছু দারুণ পরিকল্পনা করতে পারেন।

কন্যা– দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলা ভালো। ভাই বা বোনের কাছ থেকে সুবিধা পেতে পারেন। গোপন তথ্যগুলি স্ত্রীর সঙ্গে ভাগ করার আগে ভাবুন। দৃঢ় পদক্ষেপ সুফল নিয়ে আসবে। একা সময় কাটাতেই বেশি পছন্দ করবেন আজ।

তুলা– কাজের চাপে কিছুটা মানসিক চাপ সৃষ্টি হতে পারে। সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে সুখ শান্তি আনবে। আজকের দিনে আরাম করতে পারেন। শৈশবের প্রিয় কাজগুলি আবার করতে পছন্দ করবেন।

বৃশ্চিক– খরচ নিয়ন্ত্রণ করে আজ শুধু জরুরি জিনিস কিনুন। প্রিয়জনের খামখেয়ালি ব্যবহার মেজাজ খারাপ করতে পারে। অন্য দেশে পেশাদারী যোগাযোগ বাড়ানোর জন্য দিনটি অনুকূল। স্ত্রীর অভদ্র আচরণের কারণে মূল্য দিতে হতে পারে।

ধনু– এখন থেকেই আর্থিক পরিকল্পনা করে সঞ্চয় শুরু করুন। পারিবারিক উত্তেজনার কারণে মনোযোগ নষ্ট হতে দেবেন না। প্রিয়জনের জন্য ভালো কিছু পরিকল্পনা করুন। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়বে।

মকর– নির্ভীক মতামত বন্ধুর অহংকারে আঘাত করতে পারে। অহেতুক অর্থ ব্যয় করায় স্ত্রীর প্রতি বিরক্তি আসতে পারে। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। প্রিয়জনের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন।

কুম্ভ– স্বাস্থ্য ভালো থাকবে। দীর্ঘদিন ধরে কোনো ঋণ নেওয়ার পরিকল্পনা থাকলে আজকের দিনটি অনুকূল। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে করা কোনো সফর ভালো ফল দেবে। অবসর সময় ধর্মীয় কাজে অতিবাহিত করতে পারেন।

মীন– বাড়তি উদ্যম থাকবে। ভালো সময় আসছে। আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। অতিথিদের সঙ্গে দারুণ সময় কাটবে। জীবনে অশান্তির মাঝেও নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow