whatsapp channel

মায়ের কোলে ছোট্ট ছেলে, সদ্যজাত সন্তানের ছবি দিলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দেবো কি দেব ধারাবাহিকের অভিনেত্রী পূজা। আর এই আনন্দের খবর সাথে সাথে জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা।…

Avatar

HoopHaap Digital Media

দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দেবো কি দেব ধারাবাহিকের অভিনেত্রী পূজা। আর এই আনন্দের খবর সাথে সাথে জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা। সোশ্যাল মিডিয়াতেই নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন পূজা। সন্তান হওয়ার পর নতুন বাবা মা সন্তানের সাথে নানান মুহূর্তের ছবি প্রকাশ্যে এনেছেন।

অভিনেত্রী যখন অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসে সেই সময় গুঞ্জন রছিল, বিয়ের আগেই পূজা গর্ভবতী হয়েছিলেন। পরে জানা যায়, করোনা পরিস্থিতির জেরে বড় অনুষ্ঠান করে বিয়ে না হলেও চুপিসারে ঘরোয়া আমেজে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেড়ে ফেলেছেন পূজা এবং কুণাল। তিনি হিন্দী সিরিয়ালের পাশাপাশি বাংলা সিনেমা অভিনয় করে বেশ জনপ্রিয়। এই বাঙালি তনয়া সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। তাইতো নিজের প্রেগনেন্সির কথা জানানোর পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিয়মিত ছবি শেয়ার করেছেন পূজা। বিশেষ করে বেবিবাম্পের ফটোশুটও করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

বিয়ের পর এবং প্রথম মা হওয়ার পর গত বুধবার ছিল প্রথম করওয়া চৌথ। তিনি নিষ্ঠা করে স্বামীর মঙ্গলের জন্য সারাদিন উপোস করলেন। হাতে চালুনি আর প্রদীপ দিয়ে পুজো করলেন অভিনেত্রী৷ পূজার হাতে পুজোর থালি ৷ সদ্য মা হওয়ার পর প্রথম বার করভা চৌথ করতে পেরে দারুণ খুশি পূজা ৷ এবছর স্বামী কাছে নেই। কাজের সূত্রে বাড়ির বাইরে।কিন্তু স্বামীর অনুপস্থিতিতে পুজো করলেন। পূজা লিখলেন, তাঁর জন্য স্বামী কুণালও উপোস করেছেন ৷ আর ভীষণ মিস করছেন তাঁর স্বামী কুণালকে, জলদি আসতেও বলেছেন কুণালকে ৷

পুজোর দিন লাল শাড়ি মাথায় টিকলি,মাথায় ঘোমটা, গায়ে সোনার গহনা, গলায় মঙ্গলসূত্র,হাতে কাচের লাল চুড়ি পড়ে নববধূ সাজে করওয়া চৌথ ব্রত সাড়লেন। পুজো সেড়ে ছেলেকে আদর করতে লাগলেন নায়িকা। ছেলের সাথে পোজ দিয়ে ছবি তুলে শেয়ার করলেন। কিন্তু ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা। ছেলের জন্মের পর মা বাবা দুজনেই নানান ছবি শেয়ার করেছেন কিন্তু পুরোপুরি না। সবসময় মুখ ঢাকা ইমোজি দিয়ে। কেন এখনো ছেলের মুখ দেখাচ্ছেনা অভিনেত্রী। ছেলেকে কারোর নজর থেকে বাচাচ্ছেন অভিনেত্রী। অবশ্য ছেলের ইমোজির ছবির সাথে এই পোস্ট রীতিমতো ভাইরাল। অবশ্য ছেলের সাথে ছবি দিয়ে ক্যাপশনে লিখলেন,” ছেলেকে নিয়ে আনন্দের সাথে ৪ সপ্তাহ পূরণ হল”। ছবি দেখেই মনে হচ্ছে নবজাতকই এখন নায়িকার প্রাণভ্রমরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media