whatsapp channel

Aneek Dhar: ভরা মাসে সাধ খেলেন স্ত্রী দেবলীনা, ফের বাবা হতে চলেছেন গায়ক অনীক

অনীক ধর (Aneek Dhar) 2007 সালে সর্বভারতীয় স্তরে ‘সারেগামাপা’ জেতার পর থেকেই চর্চিত হচ্ছেন। এরপর তাঁকে কালার্স বাংলার একদা জনপ্রিয় শো ‘বিগ বস’-এর বাংলা ভার্সনে অংশগ্রহণ করে অনীকের জনপ্রিয়তা আরও…

Avatar

Nilanjana Pande

অনীক ধর (Aneek Dhar) 2007 সালে সর্বভারতীয় স্তরে ‘সারেগামাপা’ জেতার পর থেকেই চর্চিত হচ্ছেন। এরপর তাঁকে কালার্স বাংলার একদা জনপ্রিয় শো ‘বিগ বস’-এর বাংলা ভার্সনে অংশগ্রহণ করে অনীকের জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছিল। কারণ সকলের সাথে সহজ ভাবে মিশতে পেরেছিলেন তিনি। বর্তমানে একের পর এক কাজ করে চলেছেন অনীক। যদিও ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করতে গিয়ে অনীককেও রাজনীতির শিকার হতে হয়েছিল। কিন্তু হার মানেননি তিনি। নিজের মতো করে এগিয়ে গিয়েছেন অনীক। ব্যক্তিগত জীবনকেও যথেষ্ট গুরুত্ব দেন তিনি। এবার অনীক ও তাঁর স্ত্রী দেবলীনা ধর (Debaleena Dhar)-এর জীবনে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। অনীক নিজেই পয়লা জুলাই, শনিবার এই সুখবর অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে।

এদিন অনীক ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি দেবলীনার সাধের অনুষ্ঠানের যাতে উপস্থিত রয়েছেন অনীকও। সাথে রয়েছে তাঁদের পাঁচ বছরের মেয়ে আদ্যা (Adya)-ও। একটি ছবিতে দেখা যাচ্ছে অনীকের হাত ধরে মাথা নিচু করে হাসিমুখে বসে রয়েছেন দেবলীনা। তাঁর পরনে রয়েছে সাদা রঙের বেনারসি শাড়ি ও মাল্টিকালার প্রিন্টেড ব্লাউজ। অনীক পরেছেন ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি ও সাদা পাজামা। চারিদিক সাজানো রয়েছে বিভিন্ন রঙের ফুল দিয়ে। অপর একটি ছবিতে দেবলীনা ও অনীকের পাশে বসে রয়েছে লাল ঝলমলে বেনারসি পরা আদ্যা। আরেকটি ছবিতে তিনজন একসাথে একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন। অনীক ও দেবলীনার হাতে ধরা রয়েছে লাল রঙের গোলাপ ফুল। আদ্যার হাতে রয়েছে সাদা রঙের জারবেরা ফুল।

ছবিগুলি শেয়ার করে অনীক লিখেছেন, সময় এসে গিয়েছে “হাম দো, হামারে দো” বলার। ক্যাপশনে বাচ্চার মুখের ইমোজি জুড়েছেন অনীক। তার সাথেই প্রার্থনা করেছেন সকলের আশীর্বাদ এবং অনেক ভালোবাসা জানিয়েছেন দেবলীনাকে। অনীকের পোস্টের কমেন্ট সেকশনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি দেবলীনার সুস্বাস্থ্য কামনা করেছেন রিজওয়ান (Rizwan)। ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) লিখেছেন, অবশেষে জানা গেল। শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) জানিয়েছেন শুভেচ্ছা। অনুরাগীরাও শুভেচ্ছা জানিয়েছেন হবু মা-বাবাকে।

সাম্প্রতিক কালে জিৎ (Jeet) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘চেঙ্গিজ’-এ সুরকার হিসাবে কাজ করার পাশাপাশি প্লে ব্যাক করেছেন অনীক।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

whatsapp logo