Hoop PlusTollywood

ঋতুপর্ণার রুদ্ররূপ! চরম সঙ্কটের মুখে নিজের নৃত্যশৈলী উপস্থাপন করলেন অভিনেত্রী

আজ বিশ্ব নৃত্য দিবস। প্রতিবছর এই দিনে শিল্পী মহল, রঙ্গমঞ্চগুলি অনুষ্ঠানে সেজে ওঠে। নাচের ক্ষেত্র গমগম করে শিল্পীদের এবং অতিথিদের আনাগোনা। ক্লাব হোক বা রঙ্গমঞ্চ সব জায়গা ছন্দময় হয়ে ওঠে। এদিন কেউ নিজেকে সমর্পণ করেন রবীন্দ্র ঘরানা দিয়ে, কেউ বা ক্লাসিক্যাল, কেউবা ভরতনাট্যম অথবা সমসাময়িক নাচ দিয়ে। যেহেতু বিশ্ব নৃত্য দিবস, তাই এই দিনে দেশের বাইরেও বিভিন্ন স্টাইলের নাচ মঞ্চে উপস্থাপিত হয়। এদিন শিল্পীরা তাদের নাচকে উৎসর্গিত করে নিজেদের সত্ত্বার কাছে ।

কিন্তু, এই বছর এবং গত বছর দুইই বড্ড ছন্দহীন হয়ে যায়। করোনার দাপটে বহু মানুষ তাদের জীবিকা ও স্বপ্ন হারিয়েছে। নাচের স্কুল বা গানের বা আকার স্কুল সব একে একে বন্ধ । এখন যে সকলকে মুখে মাস্ক পরে থাকতে হচ্ছে। মানুষের ঘ্রাণে এখন বিষ, আর সেই জন্যেই শিল্পী যেন নিজেকে গুটিয়ে নিয়েছে। আগে তো মানুষ বাঁচুক তারপর নেত্য।

আজ বাংলার প্রভাবশালী নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত তার নিজের এক নৃত্য কলার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিশ্ব নৃত্য দিবস পালন করলেন। এদিন ঋতুপর্ণা বলতে চাইলেন সকলেই ঘরে থাকুন নিরাপদে থাকুন, কিন্তু এমন দিন আসবে যখন আমরা সকলের সামনে স্টেজে পারফর্ম করতে পারবো। নৃত্য পরিবেশনের ইচ্ছা রেখেই এই ছবি পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, নতুন হিন্দি ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেছেন তিনি।ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এপ্রিলের মাঝামাঝি থেকে শুরু হবে শ্যুটিং। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা দীপক তিজোরি।

Related Articles