Hoop VideoHoop Viral

রাত বাড়তেই শরীরের খেলা দেখালেন স্বামী-স্ত্রী, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

বর্তমান সময়ে সাধারণ মানুষের কাছে বদলে গেছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই দর্শনকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি ‘কোকু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘টমাটিনো’ ওয়েবসিরিজেটি সম্প্রতি বেশ নজর কাড়ছে। এই সিরিজের গল্প একটু অন্যরকম। এই সিরিজের শুরুতেই দেখানো হয়েছে দুটি দম্পতিকে। দুই দম্পতির মাঝেই ঘটে অদলবদল। একটি টমেটো কেচাপকে ঘিরেই গল্পে আসে এক গুরুত্বপূর্ণ মোড়। আর এভাবেই গল্পে টানা হয় ক্লাইম্যাক্স।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে মীনাক্ষী এবং পরীকে। তাদের শারীরিক পরিভাষা যেন সিরিজটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। সিরিজটি ইতিমধ্যে হিট হয়েছে দর্শকদের মধ্যে। এই সিরিজ দেখতে হলে আপনাকে ‘কোকু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles