whatsapp channel

দেখুন শরীর গরম করা ৩টি কাহিনী উল্লু অ্যাপে, দরজা বন্ধ রাখতে হবে

লালসা, যৌনতা চরিতার্থ করতে গিয়ে মানুষ কত কিছুই না করে। আর এই ধরনের সাহসী গল্প দেখতে চাইলে রয়েছে ullu application। এই অ্যাপ আপনাকে দেবে ভরপুর বিনোদন। একান্তে সময় কাটাতে চাইলে…

Avatar

Susmita Kundu

লালসা, যৌনতা চরিতার্থ করতে গিয়ে মানুষ কত কিছুই না করে। আর এই ধরনের সাহসী গল্প দেখতে চাইলে রয়েছে ullu application। এই অ্যাপ আপনাকে দেবে ভরপুর বিনোদন। একান্তে সময় কাটাতে চাইলে ullu র মতন দ্বিতীয় কোনো অ্যাপ নেই। একবার সাবস্ক্রিপশন নিয়ে নিলে আপনার ইচ্ছা মতন দেখে নিতে পারেন ভিন্ন স্বাদের রসালো গল্প। এই প্ল্যাটফর্মে এমন ধরনের গল্প দেখানো হয়, যাতে করে আপনাকে হয়তো আলাদা করে কোনো অ্যাডাল্ট সাইটে ভিজিট করতে হবে না। শারীরিক আনন্দের কথা মাথায় রেখেই এই অ্যাপ তৈরি। তাহলে, চলুন আজ এমন তিনটি কাহিনীর কথা বলবো যেই কাহিনী আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে।

ভার্জিন বয়েজ (Virgin Boys): ULLU র চরমসুখের গল্প হল ভার্জিন বয়েজ। এই গল্প তিন ছেলেকে ঘিরে। এঁরা ভার্জিন মেয়ে নিয়ে খুব চিন্তিত। এই গল্পে হাজারো সাহসী দৃশ্য রয়েছে। মজা, মস্তি, লালসায় পরিপূর্ণ এই গল্প। ভুলেও ছোটদের সামনে নয়।

পারোসান কা প্যায়ার (Padosan Ka Ishq) : এই গল্পে সমকামী মেয়ের শারীরিক সম্পর্ক দেখানো হয়েছে। একজনের স্ত্রী অন্য আরেকজনের স্ত্রী এর প্রেমে পড়ে গিয়েছেন যে কিনা বিধবা। এরপর তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। ভরপুর সাহসী দৃশ্যে ঠাসা এই কাহিনী।

হালালা (Halala) : ULLU originals এ দেখুন হালালা। এর গল্প একটি ভিন্ন সম্প্রদায়কে ঘিরে আবর্তিত হয়েছে। এখানে দুই বিবাহিত দম্পতিকে নিয়ে গল্প, যাদের প্রথমে বিচ্ছেদ হয় এবং পরে তাঁরা পুনরায় মিলিত হয়। এই খানে বাঁধে বিরোধ। আসলে মুসলিম সম্প্রদায়ের বিয়ের আইন অনুযায়ী, নিকাহ হালালা ব্যবস্থাটি হল, তালাকের পর পুরোনো স্ত্রীকে ফেরত পেতে হলে দ্বিতীয় কোনও ব্যক্তির সঙ্গে বিয়ে দিতে হবে তাঁর৷ দ্বিতীয় স্বামীর সঙ্গে সহবাসও করতে হবে ওই মহিলাকে৷ এরপর, ওই দ্বিতীয় স্বামীর মৃত্যু হলে বা তিনি ওই মহিলাকে তালাক দিলে ফের তাঁর প্রাক্তন স্বামী নিকাহ করতে পারবেন প্রাক্তন স্ত্রীকে৷ এই রীতির উপর ভিত্তি করেই গল্প।

ভুলেও এই সিরিজ বা শর্ট ফিল্ম বাচ্চাদের সামনে দেখবেন না। শুধু বাচ্চা নয়, বাড়ির বড়দের সামনেও এই সিরিজ দেখার মত নয়। এগুলো একেবারেই পারিবারিক গল্প নয়। এই সব গল্পে হাতে গোনা কয়েকজন চরিত্র নিয়েই প্লট সাজানো হয়। তাই যখনই দেখবেন বন্ধ ঘরে একা দেখবেন।

whatsapp logo