Hoop VideoHoop Viral

VIDEO: ‘রঙ্গবতী’ গানে অসাধারণ নাচে মুগ্ধ করে দিলেন দুই যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) খ্যাতি পাওয়া এখন মানুষের বাঁ হাতের খেল হয়ে গিয়েছে। একটি মিডিয়ায় খ্যাতি পাওয়া এখন মানুষের বাঁ হাতের খেল হয়ে গিয়েছে। একটি ভিডিওর (Viral Video) দৌলতেই এখন জনপ্রিয়তার চূড়ায় উঠতে পারে যে কেউ। না লাগে কোনো চমকদার পোশাক, না ঝাঁ চকচকে সেট। স্রেফ কনটেন্টে থাকতে হবে দম। ভিডিওটি একবার নেটিজেনদের চোখে পড়ে গেলে সেটিকে ভাইরাল হওয়া থেকে কেউ রুখতে পারবে না। নেট পাড়ায় ঘুরপাক খেয়ে লক্ষ বা কোটিতে ভিউ এবং প্রচুর লাইক পেয়ে ভাইরাল তকমা পেয়ে যায় ভিডিওগুলি।

শুধু যে সাধারণ মানুষই সোশ্যাল মিডিয়ার পাতায় বিচরণ করেন, এমনটা কিন্তু নয়। তারকাদের কাছেও বিশেষ গুরুত্ব বহন করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম। তারকাদের জনপ্রিয়তার মাত্রা নির্ধারিত হয় সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সংখ্যা এবং উন্মাদনার উপরে ভিত্তি করে। প্রিয় তারকাদের শেয়ার করা ভিডিওর বা ছবির জন্যও হা পিত্যেশ করে বসে থাকেন অনেকে।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাড়ি ব্লাউজ পরে ছিমছাম সাজেই বাড়ির ছাদে নেচে উঠেছেন দুই যুবতী। অত্যন্ত ভাইরাল ‘রঙ্গবতী’ গানের সঙ্গে দারুণ স্টেপের সঙ্গে নাচ করেছেন তারা। না, কোনো রকম লাস্য নয়, ছিমছাম ভঙ্গিতে নেচেই জনপ্রিয়তা পেয়েছেন তারা।

এই নাচের ভিডিওটি এক বছর আগে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল। এখনো পর্যন্ত ৯.৯ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিওটিতে। বর্তমানে আবারো ভিডিওটি চর্চায় উঠে এসেছে। ভাইরাল হতেই নতুন করে আরো দর্শক বাড়ছে এই নাচের ভিডিওটিতে। উল্লেখ্য, বিনোদনের পাশাপাশি এখন রোজগারের মাধ্যমও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবাররা এক একটি ভিডিও বানিয়ে দু হাতে টাকা রোজগার করছেন। বলা যায়, অন্যান্য পেশার সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন করছে মানুষ। তাই আরো বাড়ছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা।

Related Articles