whatsapp channel

Video: ‘উ আনটাভা’ গানে শরীর দুলিয়ে নেচে ভাইরাল দুই কলেজ পড়ুয়া, না দেখলে চরম মিস করবেন

সোশ্যাল মিডিয়ার (Social Media) সঙ্গে ভাইরাল ভিডিওর (Viral Video) সম্পর্ক অবিচ্ছেদ্য। প্রতিদিন কতশত না ভিডিও জায়গা করে নেয় নেট মাধ্যমে। অনেক ধরণের ভিডিও শেয়ার করা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ার (Social Media) সঙ্গে ভাইরাল ভিডিওর (Viral Video) সম্পর্ক অবিচ্ছেদ্য। প্রতিদিন কতশত না ভিডিও জায়গা করে নেয় নেট মাধ্যমে। অনেক ধরণের ভিডিও শেয়ার করা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই নিজের প্রতিভা প্রদর্শন করতে বেছে নেন সোশ্যাল মিডিয়াকে। তবে নাচ, গানের ভিডিও ছাড়াও নানান কমেডি ভিডিও-ও ভাইরাল হয়। অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে।

সারাদিনের কাজ সেরে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও দেখতে পছন্দ করেন অনেকেই। হাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে ভিডিও নির্মাতা।

Video: 'উ আনটাভা' গানে শরীর দুলিয়ে নেচে ভাইরাল দুই কলেজ পড়ুয়া, না দেখলে চরম মিস করবেন

এই প্রতিবেদনে যে ভিডিওটি নিয়ে আলোচনা করব সেটি একটি নাচের ভিডিও। কলেজের ফেয়ারওয়েল অনুষ্ঠানে দুই তরুণীর নাচ মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ব্লকবাস্টার হিট তেলুগু ছবি ‘উ আনটাভা’ গানটি বিগত দু বছর ধরে ব্যাপক চর্চায় রয়েছে। সামান্থা রুথ প্রভু এই গানে নেচে দর্শক মহলে সাড়া ফেলে দিয়েছিলেন। তারপর থেকে অগুন্তি মানুষ এই গানে ডান্স কভার বানিয়েছেন। এই দুই তরুণীকেও নাচতে দেখা গিয়েছে উ আনটাভা গানে।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন এত ক্ষণে। কমেন্ট বক্সেও প্রশংসার ঢল দর্শকদের। আসলে টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই বোঝা যায়, বাস্তবেই কত অসাধারণ সব প্রতিভা মঞ্চ এবং সুযোগের অভাবে প্রকাশিত হতে পারে না। তাদের জন্য এই নেট জগৎ এক দারুণ মঞ্চ। মাঝে মাঝে এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যে তাক লেগে যায় নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by ✨Anagha NC✨ (@nc_anagha)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই