Hoop VideoHoop Viral

VIRAL: স্লিভলেস পোশাক পরে বলিউড গানে তুমুল নাচ দুই পাকিস্তানি যুবতীর, মিস করবেন না এই ভিডিও

বর্তমান সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। এভাবেই অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন সামাজিক মাধ্যম থেকে। ও একের জীবন বদলে গিয়েছে এই সামাজিক মাধ্যমের দেওয়াল থেকেই।

সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। এলহন ভিডিওর মাধ্যমে কেউ নাচ দেখিয়ে বিখ্যাত হন, কেউ গান গেয়ে বিখ্যাত হন, কেউ আবার আঁকাআঁকি করে বা শিল্পকর্ম করে নিজেদের প্রতিভার বিকাশ ঘটান। অনেকেই আবার পডকাস্ট ও নানা মজার বিষয় বা জাদু দেখিয়ে সামাজিক মাধ্যমে নিজের ট্যালেন্টকে প্রকাশ করেন।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি দুই পাকিস্তানি যুবতীর নাচের কিছু অংশের। বিখ্যাত একটি হিন্দি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সবকিছুকে ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘টিপ টিপ বরষা পানি’-র তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন দুই যুবতী। নৃত্যরত যুবতীদের পরনে রয়েছে ট্র্যাডিশনাল পোশাক। মেরুন ও নীল রংয়ের গর্জাস চোলি পরেছেন তারা। আর এই পোশাকেই তদ্র দেখা গেছে বিয়েবাড়ির এক অনুষ্ঠানের মঞ্চের উপর সুন্দর কৌশলে এই ক্লাসিক গানে নাচ করতে।

ভিডিওটি ‘আর ওয়ার্ল্ড অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীদের এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনাদের ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনাদের ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

Related Articles