whatsapp channel
Hoop StoryHoop Viral

মানুষের মতোই কথা বলার ভঙ্গিতে পেয়ারা খাচ্ছে দুই টিয়া, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ায় ভাইরাল হয় কত রকমেরইনা খবর। সমস্ত রকমের ভিডিও নেই নেট দুনিয়ায় বেশ রকমের হই হট্টগোল শুরু হয়ে যায়। কখনো দুঃখের তো কখনো আনন্দের। কখনো মানুষের প্রতিভা নিয়ে কখনো বা পশুপাখির নানা কাণ্ডকারখানা। একবার যদি মানুষের ভালো লেগে যায় তো ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুটো টিয়ার রীতিমতো মনুষ্য ভঙ্গিতে দুজনের মধ্যে বার্তালাপ করছে। তবে তাদের কথা বোঝার ক্ষমতা মানুষের এখনো হয়নি। নিজেদের মধ্যে প্রচন্ড আলাপ-আলোচনা করে তারা পেয়ারা খুঁটে খাচ্ছে।

টিয়া পাখি পেয়ারা খায় এত খুবই স্বাভাবিক ঘটনা। কিন্তু এই ভিডিওটা তে একটু অস্বাভাবিক ঘটনা হচ্ছে একেবারে দুটো মানুষ পাশাপাশি থাকলে যেমন নানা বিষয় নিয়ে আলোচনা, সমালোচনা করে এই টিয়া দুটিও তেমন নিজেদের মধ্যে কথা বলতে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। এমন পশু, পাখির ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়। কারণ তাদের মজার মজার নানান রকম ঘটনা সব সময় সামনেথেকে চাক্ষুষ করা সম্ভব হয় না। তাছাড়া দেশ-বিদেশের কোথায় কি কি হচ্ছে তার জন্য একমাত্র নির্ভর করতে হয় সোশ্যাল মিডিয়ার ওপর। ভিডিওটি যেমন মাত্রা শেয়ার হয়েছে, কমেন্টেও প্রশংসার ঝড় উঠেছে।

whatsapp logo