whatsapp channel

Viral Video: ফাঁকা প্লেনের মধ্যেই এটা কি করলেন দুই বিমানবালা!

ঝড়ের গতিতে ভাইরাল হলেও একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে প্লেনের মধ্যে দুই যুবতী দুর্দান্ত নাচছেন, আর নাচের জন্য তারা বেছে নিয়েছেন বিখ্যাত শাহরুখ খান, প্রীতি জিন্টা এবং সাইফ আলী খান…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ঝড়ের গতিতে ভাইরাল হলেও একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে প্লেনের মধ্যে দুই যুবতী দুর্দান্ত নাচছেন, আর নাচের জন্য তারা বেছে নিয়েছেন বিখ্যাত শাহরুখ খান, প্রীতি জিন্টা এবং সাইফ আলী খান অভিনীত সিনেমা ‘কাল হো না হো’ র ইটস টাইম টু ডিসকো। গানটিতে তিনজনে মিলে যেমন অসাধারণ নেচে ছিলেন সিনেমাতে তার থেকে কোন অংশে কম জাননি এই দুই যুবতী।

এই যুবতী এরা পেশায় প্লেনের এয়ার হোস্টেস, তারা নানান রকম কাজের মধ্যে সারাদিন ব্যস্ত থাকেন, আর এই ব্যস্ততার মাঝে দু দণ্ড জিরিয়ে নিতে তারা মনকে ভালো রাখতেই, বোঝাই যাচ্ছে, এমন কোমর দুলিয়েছেন হিন্দি গানের সঙ্গে। পরনে লাল কালো রঙের শর্ট পোশাক। দুজনের চেহারায় ছিপছিপে, এয়ার হোস্টেস হতে গেলে সুন্দর হতে হয়, তাইতো তাদেরকে আরো সুন্দর দেখতে লাগছে।

তবে বলতেই হয় তাদের পেশা ও নেশা কিন্তু আলাদা হয়ে গেছে। পেশা হচ্ছে প্লেনে চাকরি করা কিন্তু ও তাদের নেশা যে নাচ করার তা কিন্তু তা ভুলে যায়নি। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানা জায়গায় ঘটে যাওয়া নানা ঘটনা সহজেই মানুষের মধ্যে পৌঁছে যায়। সোশ্যাল মিডিয়ায় পারে ছোট্ট একটা ঘটনাকে বিশ্বের দরবারে পেশ করতে। কখনো সেটা আনন্দের ঘটনা হতে পারে, কখনো আবার সেটা দুঃখের ঘটনা কখনো বা শিক্ষামূলক কোনো ঘটনা।

আমরা এর আগেও দেখেছি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিভাবে রানাঘাট স্টেশনের রানু মন্ডল আর কিভাবে ‘বাদাম বাদাম’ গানের সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন সেই বাদাম কাকু। ‘madeeeofficial’ নামের instagram এর পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে, ভিডিওটি ইতিমধ্যেই পৌঁছে গেছে অনেকের কাছে, কমেন্ট বক্সে প্রশংসায় উপচে পড়েছে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক