whatsapp channel

VIRAL: দুধসাদা পোশাকে খোলা আকাশের নীচে অসাধারণ নাচ দুই যুবতীর, ব্যাপক ভাইরাল ভিডিও

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media) বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media) বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। বলিউডের একটি ক্লাসিক গানের তালে নেচে আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন ঐশ্বর্য রাই বচ্চনকেও ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘তাল সে তাল মিলা’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন দুই যুবতী। নৃত্যরত যুবতীর অবয়ব সুবসনা। দুধসাদা ফিনফিনে সালোয়ার কামিজ পরেছেন দুজনেই। পোশাকের পাশাপাশি নজর কেড়েছে তাদের দুজনের মেকআপ ও জুয়েলারিও। এই পোশাকে তারা কখোনো ডিঙি নৌকোর উপর, আবার কখনো সবুজায়নের মধ্যে তালে তালে নাচ করেছেন।

ভিডিওটি ‘দেবলীনা নন্দী প্রোডাকশন’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। দুই যুবতীর নাচ দেখে মুগ্ধতা অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের ক্লাসিক্যাল নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, বলিউডে কিছু গানের রেশ রয়ে গেছে বছরের পর বছর ধরে। কালজয়ী হয়ে উঠেছে কিছু কিছু গান। ‘তাল সে তাল মিলা’ গানটি এমনই একটি ক্লাসিক্যাল গান হয়ে রয়ে গেছে শ্রোতাদের হৃদয়ে। এই গানটি কম্পোজ করেছেন ভারতের মিউজিক মহীরুহ এ.আর.রহমান। গানটি গেয়েছেন বলিউডের সর্বাধিক জনপ্রিয় প্লেব্যাক জুটি- অলকা ইয়াগণিক ও উদিত নারায়ণ। বর্তমানে ইউটিউবে এই জিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা