whatsapp channel

Web Series: পুরো সিরিজ জুড়ে ঘনিষ্ঠ দৃশ্যের ছড়াছড়ি, শীতের রাত জমিয়ে দেবে এই সিরিজ

কেন্দ্রীয় সরকারের তরফে সতর্ক করা হয়েছে নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টারের মতো কিছু নামী ওটিটি প্ল্যাটফর্মকে। সাংসদদের একাংশের অভিযোগ, এই ওটিটিগুলির কন্টেন্ট যথেষ্ট আপত্তিকর। কিন্তু এর মধ্যেই উল্লু, প্রাইম শটসের মতো…

Avatar

Nilanjana Pande

কেন্দ্রীয় সরকারের তরফে সতর্ক করা হয়েছে নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টারের মতো কিছু নামী ওটিটি প্ল্যাটফর্মকে। সাংসদদের একাংশের অভিযোগ, এই ওটিটিগুলির কন্টেন্ট যথেষ্ট আপত্তিকর। কিন্তু এর মধ্যেই উল্লু, প্রাইম শটসের মতো একাধিক ওটিটি ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে নেটদুনিয়ায় প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের বিভিন্ন দৃশ্যের ঝলক। এই তালিকায় নবতম সংযোজন হল ‘মুড এক্স’ অ্যাপ। এই অ্যাপের কথা এখনও অনেকেই জানেন না। ফলে প্লে স্টোরে অ্যাপের কোনো রেটিং নেই। নেই কোনো রিভিউও। গত 13 ই অক্টোবর মুড এক্স-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘গাঁও কি গোরি’-র অফিশিয়াল ট্রেলার।

কিন্তু অ্যাপটির নাম না জানার ফলে এখনও অবধি ‘গাঁও কি গোরি’-র অফিশিয়াল ট্রেলারের ভিউ মাত্র দশ হাজারে পৌঁছেছে। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্র এক গ্রামীণ রমণী। ট্রেলারের শুরুতে দেখা যায়, গাড়ি চালিয়ে গ্রামে আসে একজন অসাধু ব্যক্তি। তার চোখে পড়ে যায় ওই মহিলা। সে তখন স্নান করতে ব্যস্ত ছিল। মহিলার বুক থেকে খসে যায় তার শাড়ির আঁচল। সে বুঝতে পারে না, একজোড়া চোখ তখন তাকে দেখতে ব্যস্ত। ওই মহিলা কোনোরকমে শাড়ির আঁচল দিয়ে নিজেকে আবৃত করে। কিন্তু ওই ব্যক্তি মহিলাকে অনুসরণ করতে থাকে। একসময় সে জানতে পারে, মহিলার একজন প্রেমিক রয়েছে।

কিন্তু তবু ওই ব্যক্তি মহিলাকে কামনা করে। এক দিন ওই মহিলা যখন ঘরের কাজে ব্যস্ত, ওই ব্যক্তি এসে তাকে জোর করে টানাহেঁচড়া করতে থাকে। মহিলা নিজেকে বাঁচানোর যথেষ্ট চেষ্টা করে। ওই ব্যক্তি তার লাল শাড়ির আঁচল টেনে ধরে। মহিলা নিজের আঁচল ছাড়ানোর চেষ্টা করলে ওই ব্যক্তি তার শাড়ি খুলে নেয়। শায়া-ব্লাউজ পরিহিতা মহিলাকে কাঁধে তুলে সে ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

অপরদিকে মহিলার প্রেমিক তার বাড়িতে এসে প্রেমিকার লাল শাড়ি বাড়ির সামনে পড়ে থাকতে দেখে বুঝতে পারে, মেয়েটির বিপদ হয়েছে। সে মেয়েটিকে খুঁজতে বেরোয়। একসময় ক্ষেতে মেয়েটির সন্ধান পায় সে। কিন্তু প্রেমিকাকে ধর্ষণের চেষ্টার অপরাধে প্রেমিক ধর্ষণকারীর গলার নলি কেটে দেয়। প্রেমিকা তাকে জড়িয়ে ধরে। ওয়েব সিরিজটি দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে ‘মুড এক্স’ অ্যাপ।