whatsapp channel

VIRAL: নাভি দেখিয়ে ভোজপুরী গানে চটুল নাচ দুই যুবতীর, চলন্ত ট্রেনে শুরু এমন কীর্তি

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে!…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক নয়, একজোড়া যুবতীর নাচের কিছু অংশের। সুপারহিট ভোজপুরী আইটেম গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সবাইকেই ছাপিয়ে গেছেন এই দুই যুবতী।

Advertisements

নৃত্যরত দুই যুবতী একজনের পরণে রয়েছে ছাইরঙা টাইট টিশার্ট ও ট্রাউজার, অন্যজন পরে আছেন ঢিলেঢালা কালো টপ ও লেগিংস।। পোশাকের ফাঁকে উন্মুক্ত রয়েছে এক যুবতীর শরীরের নাভিস্থল। ফলে শরীরের হিল্লোলে ভক্তদের বুকের ধড়ফড়ানি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন এই যুবতী। ফ্ল্যাটের বসার ঘরেই লাস্যময়ী হয়ে নাচ করেছেন তিনি। আর তার এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই যুবতী পুরুষদের মনে কতটা কামনার সঞ্চার ঘটিয়েছেন তার এই ভিডিওটি মাধ্যমে।

Advertisements

প্রসঙ্গত, এই ভিডিওটি পোস্ট করা হয়েছে জয়া জেরি নামের এক ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। এই যুবতী বেশ জনপ্রিয় ইনস্টাগ্রামে। এই তরুণীকে বিভিন্ন গানের নাচ করতে দেখা যায় প্রায়ই। এই ভিডিওতেও তাকেই দেখা গেছে নাচ করতে। উল্লেখ্য, এই গানটি অনেকদিনের পুরানো হলেও আজও ভক্তদের মনে বাজে। তার একটি অন্যতম কারণ হল এই গানে তৈরি হওয়া সব নাচের ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jaya Jerry (@jayajerry8572)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা