Advertisements

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই ওয়েব সিরিজ ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

খালিস পার্ট 1 ULLU স্টোরিলাইনে ওয়েব সিরিজ খালিস একটি মহিলার গল্প যাকে তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দিয়েছেন। স্বামীর মৃত্যুর পর তার পাশে শুধু ছেলে আছে। তারপর ছেলের বিয়ে দেন। ছেলে বউ এর মাখো মাখো প্রেম থাকে গোটা সিরিজ জুড়ে। রান্নাঘর থেকে শোয়ারঘর সব জায়গার রোমান্স দেখে পাগল হয়ে যাবেন সবাই। তবে এই ভাবেই গল্পটা কিছুটা চলার পর কাহানিমে এলো টুইস্ট। যেখানে দেখা যাচ্ছে, শাশুড়ি কিন্তু বিধবা তবে তার যৌবন কিন্তু এখনো বজায় আছে এবং এই বিষয়টি লক্ষ্য করেন তার পুত্রবধূ। শুনতে তিনি শাশুড়ি হলেও তার শরীরের প্রতিটি ভাঁজ বলে দেয়, তার শরীরে কতটা যৌবনের খিদে আছে। তখন তো আর পুত্রবধূ ঠিক করেন যে তার জন্য একজন বন্ধুকে এনে দেবেন এবং ঘরের মধ্যে সেই বন্ধুকে নিয়েও আসেন তার পুত্রবধূর তার শাশুড়ির চাহিদা মেটানোর জন্য। শাশুড়ি মা প্রথমে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন তারপরে কিন্তু তিনি আস্তে আস্তে শারীরিক সম্পর্কের দিকে এগিয়ে যান, তবে এর পরে গল্প কোন দিকে যাবে তা দেখতে গেলে আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

এই ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে এবং আলিয়া নাজ। এইতো গেল পার্ট ওয়ানের গল্প কিন্তু পার টু তেও এই ধারাবাহিকতা বজায় আছে, সেখানেও দেখা যাচ্ছে গৃহবধূ এবং শাশুড়ির মধ্যে একটা অদ্ভুতভাবে কথোপকথন হয়, যেখানে দেখা যায় সে কথোপকথনের মধ্যমণি কিন্তু একজন পুরুষ। প্রথম পার্ট দেখার পর যদি আপনার খুব ভালো লাগে তাহলে চটপট দেখে নিতে পারেন দ্বিতীয় পার্ট। এই পার্টি রিলিজ করছে ২ রা জুন। দ্বিতীয় পার্টের দিকেই সকলে তাকিয়ে বসে আছেন। তবে আগে দেখে নিতে হবে ট্রেলার। দেখে নিন অসাধারণ ভিডিও –

উল্লু তে দেখা যাচ্ছে নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ এবং ভানু সুয়রাম এই 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী যিনি আগেও অনেক উল্লু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই 2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি এবং বউকে ঘিরে বানানো হয়েছে। এখানে দেখা যাচ্ছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের ভালো লেগেছে। এই কথা যখন শাশুড়ি জানতে পারে তারপর আপত্তি করতে শুরু করে। কিন্তু পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা আছে, সেই চাহিদা কি ওই ছেলেটি মেটাতে পারবে? ছেলেটি রাজি হয়। শাশুড়ির সাথেও মাখো মাখো রোমান্সে মাতলেন তিনি। তবে এর পর কি হবে তা দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকেই ধারণা করা হচ্ছে। প্রিয়া গামরে এবং আলিয়া নাজ এই সিরিজে সাহসী দৃশ্যে দেখা যেতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow