whatsapp channel

খোলামেলা পোশাকে যুবতীর আলু পোস্ত রেসিপি দেখতে ভিড় নেটিজেনদের, তরতরিয়ে বাড়ছে ফলোয়ার্স

ইউটিউব খুললেই অনেক বাঙালি মা বোনেরা রান্নার ভিডিও করেছেন এমনটা দেখা যায়। শুধু তাই নয়, তারা রান্না করে রীতিমতো দেশ-বিদেশ ও পরিচিতি লাভ করেছেন এমন প্রমাণ আগেও মিলেছে। গ্রাম বাংলার…

Avatar

HoopHaap Digital Media

ইউটিউব খুললেই অনেক বাঙালি মা বোনেরা রান্নার ভিডিও করেছেন এমনটা দেখা যায়। শুধু তাই নয়, তারা রান্না করে রীতিমতো দেশ-বিদেশ ও পরিচিতি লাভ করেছেন এমন প্রমাণ আগেও মিলেছে। গ্রাম বাংলার পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ এবং সাবলীল কথাবার্তায় মজেছে নেটিজেনরা।

সম্প্রতি ‘ইউনিক ভিলেজ ফুড’ নামে একটি ইউটিউব চ্যানেলের রিম্পি নামের এক যুবতী। আলু পোস্ত আপলোড করে রীতিমতো সকলের চোখে রন্ধন পটীয়সী হয়ে উঠেছেন এই যুবতী। আলু পোস্তর ভিডিওটি প্রায় ৫ লক্ষ মানুষ দেখেছেন এই পর্যন্ত। চ্যানেলের ফলোয়ার্স অবশ্য খুব বেশি না ৫১ হাজার মানুষ এই চ্যানেলের ফলোয়ার্স তবে, রিম্পি খোলামেলা পোশাক এবং তার হাতের অসাধারণ রান্নাও গ্রাম্য পরিবেশ মুগ্ধ করেছেন নেটিজেনদের।

অনেকে যেমন মুগ্ধ হয়েছেন কেউ কেউ আবার সমালোচনা করতেও ছাড়েননি। কমেন্টে প্রশংসার বন্যা বয়ে গেছে অনেকেই লিখেছেন ‘তোমাকে দেখার জন্যই তো রান্না দেখি’। শুধু তাই নয়, সম্প্রতি ’ভেগান্স অফ বেঙ্গল’ ফেইসবুক পেজ থেকেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রশংসা এবং ট্রোল দুই এ মিলিয়েই এই চ্যানেলটি বেশ ভালো সাড়া জাগিয়েছে তা চ্যানেলের ভিউয়ার্স দেখেই বোঝা যাচ্ছে।

‘ইউনিক ভিলেজ ফুড’ এই চ্যানেলে শুধুমাত্র যে আলু পোস্ত রেসিপি পাবেন তাই নয়, আপাতত রয়েছে পাঁচটি রেসিপি। টমেটো চাটনি, মিষ্টি কুমড়ার ভর্তা, বেগুন ভর্তা এবং ডিম কষা। প্রত্যেকটি ভিডিওতেই এই যুবতীকে বেশ সাহসী পোশাকে দেখা গেছে। যুবতীর খোলামেলা পোশাকের সঙ্গে রান্না দুটোই একসঙ্গে বোধহয় ভাইরাল হওয়ার পেছনে দায়ী। তবে সব ভিডিওতে যে রিম্পি থাকে তাই নয়, পর্না, রিম্পি দুজনেই মিলে রান্না করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media