Muskan Baby: টাইট স্যুটে হট ডান্স করলেন মুসকান বেবি, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

সোশ্যাল মিডিয়া হলো এমন একটা জায়গা যেখানে নানান রকম ভিডিও নানা সময় ভাইরাল হয়। সবাইকে যে সবার পরিচিত হতে হবে, এমনটা কিন্তু নয়, অপরিচিত মানুষের নাচ, গান, কথা বলা নানান কিছু মানুষ ভীষণ পছন্দ করেন। সম্প্রতি এমনই একটা ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, হরিয়ানভি একজন ভীষণ জনপ্রিয় নাচের শিল্পী, দুর্দান্ত কায়দায় পরিবেশন করেছেন।

তার এই অসাধারণ নাচ দেখে মানুষ পাগল হয়ে গেছেন, আর হবে নাই বা কেন, স্টেজে উঠে কেউ যদি এরকম উদ্দাম নাচে, তাহলে তো মানুষ পাগল হবেন, এটাই স্বাভাবিক। বিনোদনমূলক এই ধরনের অনুষ্ঠানগুলো মানুষের কাছে পৌঁছতে বেশি সময় লাগে না, আসলে বর্তমানে মানুষের হাতে সময় যখন কম। মানুষ এই ধরনের ভিডিও ক্লিপসগুলো দেখে, তখন আর কিছুতেই তা থেকে চোখ সরাতে পারে না।

অসাধারণ নাচ নাচলেন মুসকান বেবি, তার অসাধারণ নাচ দেখে রীতিমত সকলে পাগল হয়ে গেলেন, সকলে তার এই নাচগুলো মানুষ ভীষণ পছন্দ করে, আসলে হরিয়ানভি নৃত্যশিল্পীদের মধ্যে তিনি ভীষণ জনপ্রিয়, যদিও স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি আরো অনেকে আছেন কিন্তু তার এই নাচ রীতিমতো প্রশংসনীয়। তাদের এই অসাধারণ নাচ দেখে দর্শকমহল থেকে অনেকেই টাকা পর্যন্ত উড়িয়ে দেন।

যে ভিডিও ভাইরাল হয়েছে, সেটি এখনো পর্যন্ত ৭৬ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। তবে আশা করা যাচ্ছে, ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যেতে খুব একটা সময় নেবে না। হরিয়ানভি ডিজে ঠুমকা নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে।