whatsapp channel

সিদ্ধার্থ জড়িয়ে ধরতেই বেরিয়ে এলো অর্ধেক স্তন! বিপাকে পরিণীতি চোপড়া, ভাইরাল ভিডিও

পোশাক বিভ্রাট বা wardrobe malfunction অনেকের সঙ্গেই হয়েছে। বহু সেলিব্রিটি এই পোশাক বিভ্রাটের শিকার। স্টাইল করার চক্করে মাঝে মধ্যে তারা ভ্যাবাচ্যাকা খেয়ে যান। বুঝে উঠতে পারেন না কি করবেন আর…

Avatar

Advertisements
Advertisements

পোশাক বিভ্রাট বা wardrobe malfunction অনেকের সঙ্গেই হয়েছে। বহু সেলিব্রিটি এই পোশাক বিভ্রাটের শিকার। স্টাইল করার চক্করে মাঝে মধ্যে তারা ভ্যাবাচ্যাকা খেয়ে যান। বুঝে উঠতে পারেন না কি করবেন আর কি করবেন না। বিশেষত, ক্যামেরা চলাকালীন সেলিব্রিটিরা হতভম্ভ হয়ে যান, ঠিক সেই সময় কিছু মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই যেমন নতুন করে ভাইরাল হলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

Advertisements

চোপড়া সিস্টারদের মধ্যে প্রিয়াঙ্কা র পরেই আসে পরিণীতি চোপড়ার নাম। এখনও পর্যন্ত বেশ কয়েকটি হিন্দি ফিল্মে কাজ করেছেন তিনি। কিছু ছবি বনিজ্যিক দিক থেকে সফলও। সম্প্রতি এই অভিনেত্রী পোশাক বিভ্রাটের মুখোমুখি হলেন, ক্যামেরার সামনেই তার অর্ধেক স্তন বেরিয়ে আসে। লজ্জায় লাল হয়ে যান অভিনেত্রী। হাত দিয়ে ঢাকার চেষ্টা করেন, কিন্তু বিফলে যায় সেই চেষ্টা। সিদ্ধার্থ বারবার কোলে তুলে নিতে চায়, এদিকে বারংবার পরিণীতা বিপাকে পড়েন।

Advertisements

পরিণীতার পরনে ছিল একটি ডিপ নেক ওয়েস্টার্ন ফ্রক। ওই ফ্রকের মধ্যে দিয়ে নায়িকার বুকের অর্ধেক ক্লিভেজ ছিল উন্মুক্ত। সিদ্ধার্থ পিছন থেকে অভিনেত্রীকে জড়িয়ে ধরতেই পরিণীতা বিপাকে পড়েন। ফ্রক থেকে তার অর্ধেক স্তন দেখা যায় যা মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) সঙ্গে পরিণীতা এখনও পর্যন্ত দুটি ছবি করেছেন। একটি হল – ‘জাবারিয়া জোড়ি’ (Jabariya Jodi) এবং আরেকটি – ‘হাসি তো ফাঁসি’ (Hasee Toh Phasee)। ছবির প্রচারে গিয়েই এমন পোশাক বিভ্রাটের মুখোমুখি হন তিনি। দেখুন সেই ভাইরাল ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements