whatsapp channel

Lifestyle: ভুগতে হবে না অর্থের অভাবে, শ্রাবণ মাসে বাড়িতে লাগান পাঁচটি গাছ

কোটিপতি হতে আমরা কেনা চাই? অর্থের জন্য আমরা দিন-রাত কঠোর পরিশ্রম করি। কিন্তু অনেক সময় আমরা আশানুরূপ ফল তাই না যদি আপনি কোটিপতি হতে চান বা সহজেই অর্থনৈতিক সংকট কাটিয়ে…

Avatar

কোটিপতি হতে আমরা কেনা চাই? অর্থের জন্য আমরা দিন-রাত কঠোর পরিশ্রম করি। কিন্তু অনেক সময় আমরা আশানুরূপ ফল তাই না যদি আপনি কোটিপতি হতে চান বা সহজেই অর্থনৈতিক সংকট কাটিয়ে উঠতে চায়, তাহলে আজ বাড়ির চারপাশে বা বাড়িতে লাগাতে পারেন এই পাঁচটি গাছ। এই পাঁচটি গাছ আপনার কোটিপতি হওয়ার পথ সুগম করবে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কি সেই গাছ।

১) তুলসী গাছ- আমাদের হিন্দু ধর্মাবলম্বী প্রতিটি বাড়িতে তুলসী গাছ থাকবে একথা জানা। কিন্তু যাদের বাড়িতে নেই তারা অবশ্যই তুলসী গাছ রোপন করুন। তুলসী গাছ আপনার অর্থনৈতিক সংকট, অর্থনৈতিক সমস্যাকে নিয়ে দূর করে দিতে পারবে বা তুলসী আপনার উপর কৃপা বর্ষণ করবেন।

২) পিপুল গাছ – শ্রাবণ মাসে লাগাতে পারেন পিপুল গাছ। পিপুল গাছের তলায় প্রতি শনিবার একটি করে প্রদীপ জ্বালান। এটি শুধুমাত্র অর্থনৈতিক সঙ্কট দূর হবে, তা নয় শিশুদের নানান রকম থেকেও আপনি মুক্তি পাবেন। তাই অবশ্যই পিপুল গাছ লাগান।

৩) বেল গাছ – মনে করা হয় বেলগাছ দেবাদিদেব মহাদেবের প্রিয়। তাই অবশ্যই বাড়ির পাশে একটি বেল গাছ লাগান। শ্রাবণ মাসে বেল গাছ লাগালে আপনি সমস্ত অর্থনৈতিক সংকট থেকে নিজেকে দূরে রাখতে পারবেন।

৪) শমী গাছ – শ্রাবণ মাসে লাগাতে পারেন এই গাছ। যদি আপনি শ্রাবণ মাস লাগান, তাহলে আপনার জীবনে অর্থনৈতিক সংকট দূর হবে এবং আপনি কোটি কোটি টাকা রোজগার করতে পারবেন।

৫) কলা গাছ- হিন্দু ধর্মে মনে করা হয় অত্যন্ত শুভ। শ্রাবণ মাসে কলা গাছ রোপন করতে হলে বাড়ির সামনে রোপন করবেন না, সবসময় বাড়ির পিছনের দিকে জমি ভালো করে পরিষ্কার করে নিয়ে সেইখানে রোপন করবেন।

whatsapp logo