whatsapp channel

Lifestyle: বাস্তু মেনে ব্যালকনিতে লাগান এই পাঁচটি গাছ, চুম্বকের মতো আসবে অর্থ

ব্যালকনি সাজানোর জন্য আমরা অনেকেই গাছ ব্যবহার করে থাকি, কিন্তু কেমন হয় আপনি যদি আপনার ব্যালকনিতে বাস্তু মেনে গাছ লাগাতে পারেন, বিষয়টি কিন্তু একেবারেই মন্দ হয় না। তাই আর দেরি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ব্যালকনি সাজানোর জন্য আমরা অনেকেই গাছ ব্যবহার করে থাকি, কিন্তু কেমন হয় আপনি যদি আপনার ব্যালকনিতে বাস্তু মেনে গাছ লাগাতে পারেন, বিষয়টি কিন্তু একেবারেই মন্দ হয় না। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কিভাবে আপনি বাস্তু মেনে ব্যালকনিতে গাছ লাগাবেন।

১) মানি প্ল্যান্ট- ব্যালকনিতে একটি মানিপ্ল্যান্ট অবশ্যই লাগাবেন। তবে খেয়াল রাখবেন মানিপ্ল্যান্টের পাতা যেন কখনো হলুদ বা কালো হয়ে না যায়, সেক্ষেত্রে তৎক্ষণাৎ এই গাছ কেটে ফেলবেন আর এই গাছ উপরের দিকে উঠতে দেবেন।

২) স্নেক প্ল্যান্ট – বারান্দায় লাগাতেই পারেন স্নেক প্ল্যান্ট, ঘরে প্রচুর অক্সিজেন নিয়ে আসবে, তাই অবশ্যই বারান্দাতে একটি স্নেক প্ল্যান্ট লাগান।

৩) তুলসী গাছ – বারান্দায় অবশ্যই একটি তুলসী গাছ লাগান। তুলসী গাছ লাগালে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন আপনি অর্থনৈতিক, শারীরিক-মানসিক সব দিক থেকে ভালো থাকবেন। তবে অবশ্যই আপনাকে নিয়ম মেনে লাগাতে হবে, সকালবেলা ঘুম থেকে উঠে ভালো কাপড়ে আপনাকে তুলসী মঞ্চে জল দিতে হবে।

Lifestyle: বাস্তু মেনে ব্যালকনিতে লাগান এই পাঁচটি গাছ, চুম্বকের মতো আসবে অর্থ

৪) লেবু গাছ – বারান্দায় একটি পাতিলেবুর গাছ লাগাতে পারেন। ছোট আকারের গাছ সহজেই নার্সারিতে কিনতে পাওয়া যায়। পাতিলেবুর গাছ আপনাকে যেমন সুন্দর গন্ধ দেবে। ঠিক তেমনি আপনার মানসিক অবস্থাকেও অনেক স্থিতিশীল করবে। এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৫) গোলাপ ফুলের গাছ – শীতকালে বারান্দায় গোলাপ ফুলের একটি গাছ লাগাতে পারেন। গোলাপ ফুলের এই গাছ আপনাকে অনেকটা শান্তি দেবে। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, গোলাপ ফুলের একটি গাছ যদি আপনি লাগাতে পারেন তাহলে আপনার জীবন একেবারে বদলে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক