Hoop Life

Lifestyle: ভুলেও বাড়িতে লাগাবেন না এই ৪টি গাছ, অর্থনৈতিক সংকট গ্রাস করবে

আপনার কি গাছ লাগানোর শখ? রাস্তাঘাটে যে কোন গাছ দেখলেই মনে হয় কিনে নিয়ে যাই? বাড়িতে লাগাই কিন্তু বাস্তু বলছে, আপনি যদি বাস্তুর না মেনে আপনার বাড়িতে গাছ লাগান। তাহলে কিন্তু আপনার জীবনে উন্নতি থমকে যাবে। অর্থনৈতিক সংকট আপনাকে গ্রাস করবে আর যদি বাড়িতেই গাছগুলো এখনো থেকে থাকে, তাহলে আজকেই কেটে বাদ দিন। আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন, কোন সেই পাঁচটি গাছ, যে গাছ আপনার জীবনকে ছারখার করে দিতে পারে।

১) বাড়িতে কখনো সক্রিয় কাঁটা জাতীয় গাছ রাখবেন না, এই গাছ আপনার জীবনকে একেবারে নষ্ট করে দিতে পারে। বাড়ির আশেপাশে ক্যাকটাস গাছ রাখা একেবারেই উচিত না, বা ফনিমনসা গাছ যদি তাকে তৎক্ষণাৎ কেটে বাদ দিয়ে ফেলুন।

২) আমরা অনেক সময় বনসাই গাছ বাড়ি সাজানোর জন্য রেখে থাকি। কিন্তু বাস্তু মতে, এই বনসাই গাছ আপনার জন্য একেবারেই ভালো নয়, আপনার অর্থনৈতিক সংকটকে আরো ডেকে আনবেন, আপনি যদি বাড়িতে বনসাই গাছ রাখেন।

৩) বাড়িতে কখনোই বট বা অশ্বত্থ গাছ রাখা উচিত নয়, আমরা অনেক সময় দেখি মন্দিরের আশেপাশে গাছগুলি থাকতে, মন্দিরের জন্য এটি শুভ কিন্তু আপনার গৃহে কখনোই এই গাছকে রাখবেন না।

৪) বাড়িতে কখনো খেজুর গাছ রাখা উচিত নয়, আমরা অনেক সময় খেজুর পাবো বলে খেজুর গাছ রেখে থাকি, কিন্তু কখনোই খেজুর গাছ আপনার জন্য একেবারেই শুভ হবে না।

Disclaimer: প্রতিবেদনটি বাস্তুশাস্ত্র সংক্রান্ত তথ্য ও অনুমানের ভিত্তিতে রচিত। কোনো কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া আমাদের অভিপ্রায় নয়।

whatsapp logo