whatsapp channel

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার, বাড়ির তিনটি কোণে রাখুন এই জিনিস

অর্থনৈতিক সঙ্কট দেখা দিয়েছে? কিছুতেই বুঝতে পারছেন না? এই সংকটকে কি করে মেটাবেন? অর্থনৈতিক সমস্যা দিনে দিনে বেড়েই চলেছে, যদি এমনটা হতে হয় তাহলে অবশ্যই মেনে চলুন। এ বাস্তু টিপস…

Avatar

অর্থনৈতিক সঙ্কট দেখা দিয়েছে? কিছুতেই বুঝতে পারছেন না? এই সংকটকে কি করে মেটাবেন? অর্থনৈতিক সমস্যা দিনে দিনে বেড়েই চলেছে, যদি এমনটা হতে হয় তাহলে অবশ্যই মেনে চলুন। এ বাস্তু টিপস আপনার ঘরের তিনটি কোণের তিনটি জিনিস রাখবেন আপনার অর্থ বৃষ্টি হচ্ছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) বাড়ির ছাদের দক্ষিণ-পূর্ব কোণে কখনো জলের ট্যাঙ্ক রাখবেন না, তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সংকট বেড়ে যাবে। মামলা-মোকদ্দমা বা আইনি ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। সেখানে জলের মতন টাকা খরচ হয়ে যেতে পারে, আসলেই কোণটি হল অগ্নিকোণ, তাই এই কোণটি বাদ দিয়ে যে কোনো কোণে আপনি জলের ট্যাঙ্ক রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থ বৃষ্টি হতে পারে।

২) বাড়ির উত্তর-পূর্ব কোণে কখনো শৌচাগার নির্মাণ করবেন না। তাহলে কিন্তু আপনি স্বাস্থ্যের দিক থেকে অনেকটা ক্ষতিগ্রস্ত হবেন, স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হওয়া মানেই কিন্তু অর্থনৈতিকভাবে যথেষ্ট সংকটাপন্ন হয়ে পড়া, তাই অর্থনৈতিক সংকট দূর করতে এই কোণে কখনোই শৌচালয় নির্মাণ করবেন না। তাহলে কিন্তু আপনার প্রভূত ক্ষতি হতে পারে।

৩) গৃহের উত্তর দিকে কখনো ময়লা আবর্জনা রাখা একেবারেই উচিত নয়, তাহলে কিন্তু অর্থনৈতিক সংকট আরো অনেক পরিমাণে বেড়ে যাবে। তাই এগুলো অবশ্যই মেনে চলুন এগুলো না মানলে কিন্তু আপনার জীবনে অন্ধকার ঘনিয়ে আসবে।

whatsapp logo