Hoop VideoHoop Viral

Viral: একের পর এক হিন্দি গানে উদ্দাম নাচ‌ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো হিন্দি গান তো কখনো বাংলা গান যে কোন গানের সঙ্গে। একবার যদি নাচ সকলের পছন্দ হয়, তাহলে তো কোন কথাই নেই, পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। আর একবার যদি সেই নাচ ভালো লাগে, তাহলে তার সকলের কাছে পৌঁছে যেতে খুব একটা সময় লাগে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী হিন্দি গানের সঙ্গে কি অসাধারণ নাচ পরিবেশন করছে, অন্য সময় দেখা যায় অন্তত একটা নাচ বেছে নিয়েছে, কিন্তু এই যুবতী একটার পর একটা হিন্দি গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন।

কালো রঙের লেহেঙ্গা পরে উন্মুক্ত নাভিতে অসাধারণ দেখতে লাগছে, প্রথম গানটিতে ‘এক দো তিন চার পাঁচ ছ্যা সাত , গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন এই যুবতী। হলুদ লাল, লেহেঙ্গাতেও অসাধারণ দেখতে লাগছে যুবতীকে। যুবতীর অসাধারণ নাচ সবাইকে পাগল করে দিয়েছে।

এমন করেই নানান প্রতিভা সকলের কাছে চলে যায়। কখনও গানের ভিডিও, কখনও নাচের ভিডিও, কখনও কবিতা কত কিছুই ভাইরাল হয়। তাই তো এই ভিডিওটিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই অনেক মানুষের কাছে চলে গেছে। আপনি দেখতে ভুলে যান দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও।