Hoop VideoHoop Viral

Video: ঝর্নার নিচে মাধুরী দীক্ষিতের গানে দুর্দান্ত নাচ দুই যুবতীর, ভিডিও ভাইরাল হল নিমেষে

আজকালকার দিনে নাচের ভিডিও ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগে না। কারণ যেহেতু সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে, এ বিভিন্ন প্লাটফর্মের মাধ্যমে নানান রকম নাচের ভিডিও মানুষের কাছে পৌঁছে যায় কখনো ইউটিউবের মাধ্যমে, কখনো আবার ফেসবুক বা ইনস্টাগ্রামের মাধ্যমে। আসলে শুধুমাত্র নাচের ভিডিও বললে ভুল হয়, নাচ, গান, আবৃত্তি, আঁকা, পড়াশুনা যে কোনো রকম শিক্ষামূলক ভিডিও মানুষের কাছে সহজেই পৌঁছে যায়।

বিশেষ করে বৃষ্টির মরসুমে চারিদিকে সকলেরই ইচ্ছা করে একটু ভিডিও বানাতে অথবা রিলস বানাতে, ভিডিওগুলো খুব সহজেই সকলের মাধ্যমে ছড়িয়ে দিতে সকলেই পছন্দ করেন। অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার বাইডাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, জলপ্রপাতের নিচে নেচে দুর্দান্ত কায়দায় নিচে সকলের মন জয় করে নিচ্ছে দুই যুবতী।

মাধুরী দীক্ষিতের গানের নাচ এই দুই কন্যার-

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি অসাধারণ জলপ্রপাতে যেখান দিয়ে অনবরত জল বেরিয়েই চলেছে, সেখানে ভিজতে ভিজতে চাক ধুম ধুম গানের সঙ্গে অসাধারণ নাচছেন দুই যুবতী। তাদের এই অসাধারণ নাচ দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন, অনেকেই বলেছেন মাধুরী দীক্ষিতকে ভুলে যাবেন তাদের এই নাচ দেখে।

দারুন দারুন কমেন্ট ভর্তি কমেন্ট বক্স –

অনেকে কিন্তু তাদের নাচের ভূয়সী প্রশংসা করেছেন, আরেকজন লিখেছেন, দারুন মজার ভিডিও, কেউ কেউ আবার লিখেছেন পুল পার্টির চেয়েও বেশি মজা হচ্ছে, আবার কেউ লিখেছেন, এনাদের সামনে মাধুরী দীক্ষিত ব্যর্থ হয়ে যাবেন। হঠাৎ সকলেই যে তাদের নাচ ভীষণ পছন্দ করেছেন তা দেখলেই বোঝা যাচ্ছে।

‘ধুম ধুম’ গানের আসল গল্প কি?

‘চাক ধুম ধুম’ গানটি ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার। গানটিতে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত এবং কারিশমা কাপুর তিন জন অভিনয় করেছিলেন। ছবিটি বক্স অফিসে সুপারহিট এবং আজও দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। এই ভিডিওটি দেখে মনে হচ্ছে, ‘চাক ধুম ধুম’ গানের জাদু মানুষের মন থেকে কখনো কাটেনি। দুই মেয়ের অসাধারণ নাচ এই গানকে আরও একবার জনপ্রিয় করে তুলেছে।

Related Articles