whatsapp channel

কাজল রাঘবানির পর রানী চ্যাটার্জীকেও রেহাই দিলেন না খেসারী, বাচ্চারা দূরে থাকো

সম্প্রতি, খেসারী লাল যাদব ও রানি চ্যাটার্জির একটি মিউজিক ভিডিও সাড়া জাগিয়েছে নেট দুনিয়ার দর্শকদের। 'Mauka Ke Laabh La Pazaa Mein Daab La’ গানের উত্তেজনায় ভরপুর দৃশ্য রীতিমত ট্রেন্ডিং সোশ্যাল…

Avatar

Susmita Kundu

সম্প্রতি, খেসারী লাল যাদব ও রানি চ্যাটার্জির একটি মিউজিক ভিডিও সাড়া জাগিয়েছে নেট দুনিয়ার দর্শকদের। ‘Mauka Ke Laabh La Pazaa Mein Daab La’ গানের উত্তেজনায় ভরপুর দৃশ্য রীতিমত ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। এই গানটি আপলোড করা হয়েছে WorldWide Records Bhojpuri নামের ইউটিউব চ্যানেলে, যেখানে লাখ লাখ দর্শক ভিজিট করেছেন আর উপভোগ করেছেন খেসারী ও রানি চ্যাটার্জির রগরগে রোম্যান্স। এখনও পর্যন্ত ভিডিওর ভিউজ এসেছে 15M ও লাইক এসেছে 20k.

রানি ও খেসারী লাল যাদবের ভিডিও দেখার আগে রানির প্রশংসা না করলেই নয়। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রাখার পর রানি তার অভিনয় ও নাচের মাধ্যমে কোটি কোটি মানুষের হৃদয় কেড়েছেন। বঙ্গ তনয়া হয়েও ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই নিজের পাকাপাকি জায়গা বানিয়ে নিয়েছেন তিনি। তার বেশিরভাগ মিউজিক ভিডিওতে লক্ষ লক্ষ লাইক কমেন্ট করে এবং মাঝেমধ্যে ভিডিও ভাইরাল হয়।

রানির পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে খেসারী লাল দুর্দান্ত একজন অভিনেতা। তার পেশীবহুল শরীর দেখে ফিদা বহু মহিলা। সম্প্রতি যেই মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে খেসারী লাল ও রানির (Khesari Lal-Rani Chatterjee) জমজমাট রোম্যান্স দেখা গিয়েছে যা দর্শকদের খুবই পছন্দ হয়েছে। চাইলে আপনিও এই ভিডিও উপভোগ করতে পারেন।

অবশ্যই ভোজপুরি সিনেমার ভিডিও উপভোগ করবেন, তবে একা। কারণ, এখনকার বেশিরভাগ ভিডিও প্রাপ্তবয়স্কদের জন্য। নাচ গানের দৃশ্যে থাকে উন্মাদনা ও মচমচে রোম্যান্স। তাই, ছোটদের সামনে না দেখে একাই উপভোগ করতে পারেন ‘Mauka Ke Laabh La Pazaa Mein Daab La’ এর মতন ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিও।

whatsapp logo