whatsapp channel

VIRAL: শাড়ি পরেই দুর্দান্ত কায়দায় স্কেটিং করলেন এই মহিলা, কুর্ণিশ জানালেন নেটিজেনরা

মেয়েরা চাইলে কি না করতে পারে, মহাকাশে পাড়ি সমস্ত ক্ষেত্রেই মেয়েদের একটা অদ্ভুত ভূমিকা আছে। সংসারে যেমন মেয়েরা ছাড়া অচল, ঠিক তেমনি বর্তমানে রাস্তাঘাটে যেকোন বিপদে মেয়েরা অদ্ভুতভাবে নিজেদেরকে প্রমাণ…

Shreya Chatterjee

Shreya Chatterjee

মেয়েরা চাইলে কি না করতে পারে, মহাকাশে পাড়ি সমস্ত ক্ষেত্রেই মেয়েদের একটা অদ্ভুত ভূমিকা আছে। সংসারে যেমন মেয়েরা ছাড়া অচল, ঠিক তেমনি বর্তমানে রাস্তাঘাটে যেকোন বিপদে মেয়েরা অদ্ভুতভাবে নিজেদেরকে প্রমাণ করছে। এ ক্ষেত্রেও একটা অদ্ভুত ঘটনা নিয়ে আপনাদের সামনে দেখা যাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, একজন নারী গোলাপি রঙের একটি শাড়ি পরে স্কেটিং করছেন। শাড়ি পড়ে ফুটবল খেলছেন, শাড়ি পরে সাইকেল চালাচ্ছেন এমন অনেক ভিডিও আমরা কিন্তু এর আগে দেখেছি যদি না দেখে থাকেন তো আজকের ভিডিওটি আপনার জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও একেবারে হই হই করে সবাইকে নাড়িয়ে দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে, দিব্যা মাইয়া নামে এক তরুণী যিনি ইনস্টাগ্রামের শাড়ি পড়ে স্কেটিং এর একটি ভিডিও পোস্ট করেছেন। যা দেখে সবাই তো একেবারে অবাক। কিভাবে একটি সিন্থেটিক শাড়ি পড়ি তিনি স্কেটিং করছেন? আপনি না দেখলে কিছুতেই বিশ্বাস করতে পারবেন না। কাউকে গল্প করবেন ভাববেন আপনি, সে হয়তো কোন গল্প কথা বলছেন। কিন্তু যখনই তাকে ভিডিওটি দেখাবেন, সে তো দেখে একেবারে অবাক হয়ে যাবে।

বর্তমানে যারা রোজ চাকরি করতে বের হন, তারা কিন্তু শাড়ির চেয়ে সালোয়ার কামিজকে বেশি কমফোর্টেবল পোষাক হিসেবে মেনে নিয়েছেন, সকাল বেলা ঘুম থেকে উঠে তাড়াহুড়ো করে শাড়ি পড়তে গিয়ে নানান ঝামেলা হতে হয়। এছাড়া পথে ঘাটে শাড়ির থেকে সালোয়ার কামিজ অনেক বেশি ভালো। শাড়ি এই অসুবিধার জিনিস অর্থাৎ শাড়ি পরেই তুষারের ওপরে সাবলীলভাবে স্কেটিং করে গেলেন আর এক নারী। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পরে রীতিমতন তোলপাড় কাণ্ড হয়ে গেছে।।

তবে অনুরাগীরা কিন্তু কমেন্ট বক্সে প্রত্যেকেই তার এই অসাধারণ কষ্টসাধ্য স্টান্টকে একেবারে বাহবা জানিয়েছেন এবং তারা বলেছেন তার এই অসাধারণ স্টান্টকে বহু মানুষকে অনুপ্রেরণা দেবে। কারণ, প্রথমত তিনি একজন মেয়ে, তারপরে শাড়ি পরে কিভাবে তিনি মনের জোরকে সঙ্গে করে এতটা বড় কাজ করতে পারলেন, এটাই হলো সবচেয়ে বড় প্রশ্ন। আর আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Divya Maiya (@divyamaiya)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক