whatsapp channel

OTT: ইন্টারনেটে রিলিজ হল যৌনতায় ভরা ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

এই সময় ওয়েব সিরিজের বাজার রমরমা। যেই প্রযোজকরা টাকা ঢালছেন তারা লালে লাল হয়ে যাচ্ছেন। আজকাল প্রযোজকরা বড় পর্দার জন্য খুব কম সময় ও অর্থ ব্যয় করছেন। একমাত্র ওয়েব প্ল্যাটফর্ম…

Avatar

এই সময় ওয়েব সিরিজের বাজার রমরমা। যেই প্রযোজকরা টাকা ঢালছেন তারা লালে লাল হয়ে যাচ্ছেন। আজকাল প্রযোজকরা বড় পর্দার জন্য খুব কম সময় ও অর্থ ব্যয় করছেন। একমাত্র ওয়েব প্ল্যাটফর্ম দিয়ে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়া যাচ্ছে এক চুটকিতে। তারমধ্যে, ওয়েব সিরিজে যদি মাল মশলা বেশি থাকে তাহলে তার দর্শক সংখ্যা দ্বিগুণ থেকে দশ গুণ হয়ে যাচ্ছে। হ্যাঁ, বর্তমান সময়ে, মানুষের পছন্দের তালিকায় রয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই ধরনের ওয়েব সিরিজের প্ল্যাটফর্মে বহু মানুষ ভিড় জমাচ্ছেন। রাতারাতি জনপ্রিয় হয়ে উঠছে এই গল্পগুলো।তাছাড়া যারা অভিনয় করছেন তারাও প্রতিটা চরিত্রের জন্য মারকাটারি অভিনয় করছেন।

চলুন দেখে নিই সেরা ৪ টি ওয়েব সিরিজ যা আগুন ধরিয়ে দিতে পারে আপনার শরীরে।

চরম সুখ ( Charam Sukh) : উল্লু প্ল্যাটফর্মে ( Ullu) দেখতে পাবেন এই সিরিজ। অভিনয়ে আছেন Mishti Basu, Priya Gamre।

মিস টিচার ( Mrs Teacher) : প্রাইম শটস ( Prime Shots) চ্যানেলে দেখতে পাবেন। অভিনয়ে আলিয়া নাজ (Aliya Naaz)। টিচার ও স্টুডেন্টের যৌনতায় ভরপুর বিভিন্ন দৃশ্য আপনার শরীরে আলোড়ন তুলবে।

অ্যানিভার্সারি সারপ্রাইজ (Anniversary Surprise) : উল্লু প্ল্যাটফর্মে ( Ullu) দেখতে পাবেন এই সিরিজ। যৌনতায় ভরপুর এই সিরিজে আছেন ইয়াস পণ্ডিত (Yash Pandit), তরুণ খেম (Tarun Khem), ও শিখা ছাবড়া (Shikha Chabra)।

কবিতা ভাবি (Kavita Bhabhi) : অভিনেত্রী কবিতা রাধেশ্যাম হলেন পর্দার কবিতা ভাবি। এই ভাবির কীর্তিকলাপ দেখতে চাইলে চোখ রাখুন এই ওয়েব সিরিজে।

whatsapp logo