whatsapp channel

সাহসী দৃশ্যে ভরা উল্লুর নতুন ওয়েব সিরিজ, দেখুন ঘরের দরজা বন্ধ করে

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

Advertisements

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

Advertisements

উল্লু তে দেখা যাচ্ছে নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ এবং ভানু সুয়রাম এই 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী যিনি আগেও অনেক উল্লু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই 2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি এবং বউকে ঘিরে বানানো হয়েছে। এখানে দেখা যাচ্ছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের ভালো লেগেছে। এই কথা যখন শাশুড়ি জানতে পারে তারপর আপত্তি করতে শুরু করে।

Advertisements

কিন্তু পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা আছে, সেই চাহিদা কি ওই ছেলেটি মেটাতে পারবে? ছেলেটি রাজি হয়। শাশুড়ির সাথেও মাখো মাখো রোমান্সে মাতলেন তিনি। তবে এর পর কি হবে তা দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকেই ধারণা করা হচ্ছে। প্রিয়া গামরে এবং আলিয়া নাজ এই সিরিজে সাহসী দৃশ্যে দেখা যেতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক