Hoop VideoHoop Viral

নায়িকা হওয়ার লোভে কুর্কমে জড়িয়ে পড়লেন যুবতী, রাতের ঘুম কেড়ে নেবে এই ওয়েব সিরিজ

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

কয়েকবছর আগে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘মি টু’ নামের এই সিরিজটি। সাহসী দৃশ্যে ভরপুর এই সিরিজ। এখানে রয়েছে একটি আকর্ষণীয় গল্প। সিরিজ শুরু হয় একটি বিয়ে কে কেন্দ্র করে। তবে সেই বিয়ের রাতেই কনের এক বান্ধবী আত্মহত্যা করে। আর সেই মেয়ের গল্পই দেখানো হয়েছে। যে বলিউড অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে, সেই নিয়ে মুম্বই আসে। কিন্তু ইন্ডাস্ট্রিতে তাকে অনেক সমস্যায় পড়তে হয়।

এমনকি অনেকের সঙ্গে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন। এই সিরিজে অভিনয় করেছেন ইশা আনন্দ শর্মা, নিবেদিতা কর্মকার, গহনা বশিষ্ঠর মতো ওটিটি অভিনেত্রীরা। তাদের শারীরিক আকর্ষণ সিরিজটিকে আরও একটি অন্য মাত্রা দিয়েছে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে ঋদ্ধিমা তেওয়ারী, এনা ইলমীর মতো অভিনেত্রীকে।

Related Articles