Hoop VideoHoop Viral

Web Series: আবেগের বশে জামাইকেও ছাড়লেন না শাশুড়ি, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

Advertisements

বর্তমানে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম যে ওয়েব সিরিজ (Web Series) তাতে কারোর সন্দেহ থাকার কারণ নেই। যুগ বদলানোর সঙ্গে সঙ্গে আধুনিকতার ছাপ পড়েছে সর্বত্র। সবথেকে বেশি আধুনিক হয়ে উঠেছে বিনোদন জগৎ। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার চল প্রায় উঠে যেতে বসেছে। সিনেমা হল গুলিতে আগের থেকে দর্শকদের ভিড় যে লক্ষণীয় ভাবে কম, তা স্বীকার করবেন সকলেই। আসলে কর্মব্যস্ততা বাড়ার সঙ্গে সঙ্গে বিনোদনের জন্য মানুষের বরাদ্দ সময় কমেছে। যে সময়টুকু রয়েছে তাতে কোথাও গিয়ে সিনেমা দেখার পরিবর্তে নিজের ঘরের আরামে বসেই মোবাইল ফোন বা ল্যাপটপে চোখ রাখতে পছন্দ করেন অনেকে।

আসলে ডিজিটাল মাধ্যমে একের পর এক বহু প্ল্যাটফর্মই মাথা তুলে দাঁড়িয়েছে। সেই সমস্ত প্ল্যাটফর্মে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রাইব করলেই খুলে যায় বিনোদনের ঝুলি। বিভিন্ন ভাষার সিনেমা থেকে শুরু করে হরেক ধরণেররণের ওয়েব সিরিজ, টেলিভিশন শো সব কিছুই উপলব্ধ রয়েছে। উপরন্তু সাবস্ক্রিপশনের অঙ্কটা যথেষ্ট কম হওয়াতে বেশিরভাগ মানুষই বাড়িতে বসে বিনোদনের খোঁজই করেন। তাই ডিজিটাল প্ল্যাটফর্ম গুলির রমরমা বাড়ছে দিনকে দিন।

তবে ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট কনটেন্টের খোঁজ করলে তার জন্য রয়েছে ভিন্ন প্ল্যাটফর্ম। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। এই প্রতিবেদনেও খোঁজ রইল এমনি একটি ওয়েব সিরিজের যা সপ্তাহান্তে একান্তে বসে দেখার জন্য একেবারে উপযুক্ত। ‘দামাদ জি ২’ নামে ওয়েব সিরিজটি ULLU প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়। শাশুড়ি জামাইয়ের মধ্যে অবৈধ সম্পর্কের গল্পে ঘনিষ্ঠ মুহূর্তের রমরমা এই সিরিজকে আরোই উপভোগ্য করে তুলেছে দর্শকদের কাছে।