whatsapp channel

তিনটি সাহসী ওয়েব সিরিজ পরিবারের সামনে ভুলেও নয়, দরজা বন্ধ করে দেখুন

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি (OTT) আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে তার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি (OTT) আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে তার মধ্যে রয়েছে বেশ কিছু নামকরা জনপ্রিয় অ্যাপ্লিকেশন। যেখানে আপনার একটা সাবস্ক্রাইব আপনি পেয়ে যেতে পারেন এইসব ওয়েব সিরিজ গুলি দেখতে। কোথাও কোথাও রয়েছে ফ্রিতে দেখার সুবিধা। কভিডের পর মানুষ গৃহবন্দী হয়েছেন এবং তারপরেই বিনোদনের রসদ পেতে বিভিন্ন মুভি ওয়েব সিরিজ ডুবে থাকতে দেখা যায় বর্তমান প্রজন্মকে।

Advertisements

তবে বেশ কিছু শিক্ষামূলক ওয়েব সিরিজ যেমন রয়েছে তার সাথে সাথে রয়েছে পাল্লা দিয়ে বেশ কিছু বোল্ড ওয়েবসিরিজ। যেগুলি কিন্তু আপনি সকলের সামনে পরিবারের সামনে বসে দেখতে পারবেন না। আজ প্রতিবেদনে এইরকমই বেশ কিছু ওয়েব সিরিজ যেগুলি চর্চায় রয়েছে তা নিয়ে আলোচনা হবে।

Advertisements

বর্তমানে বোন ওয়েব সিরিজের চাহিদা কিন্তু ক্রমাগতম বৃদ্ধি পাচ্ছে। বর্তমান প্রজন্ম এই বোল্ড ওয়েব সিরিজের পেছনে দৌড়াচ্ছে। এমএক্স প্লেয়ার, উল্লু র মত জনপ্রিয় এই প্ল্যাটফর্ম গুলিতে আপনি খুব সহজেই পেতে পারেন দেখতে। আজ আলোচনা করা হবে সেরকমই তিনটি ওয়েব সিরিজ নিয়ে যেগুলি নিয়ে রয়েছে গভীর চর্চা।

Advertisements

(১) হ্যালো মিনি: খুব সম্প্রতি এমএক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে ‘হ্যালো মিনি’। এই ওয়েব সিরিজে একাধিক সাহসী দৃশ্য রয়েছে, যা ভুলেও পরিবারের কারোর সামনে চালাবেন না যা অপ্রস্তুতির সম্মুখীন করতে আপাতত এই সিরিজ বেশ জনপ্রিয় বর্তমান প্রজন্মের দর্শকদের মাঝে। এই মুহূর্তে বোল্ড দৃশ্যের সূত্র ধরেই চর্চায় এই সিরিজ।

Advertisements

(২) মাস্তরাম: এমএক্স প্লেয়ারের অন্যতম ওয়েব সিরিজ ‘মাস্তরাম’। ২০২০ সালে এই সিরিজ মুক্তি পেয়েছিল। বর্তমান প্রজন্মের দর্শকদের মাঝেও এই সিরিজ বেশ জনপ্রিয়, সিরিজে রানি চ্যাটার্জী ও অংশুমান ঝাঁ একাধিক প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন, যা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেন দর্শকরা।

(৩) মির্জাপুর: অ্যামাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ এটি। সিরিজে পঙ্কজ ত্রিপাঠী, রাশিক দুগ্গল, অনাংশ বিশ্বাসের মতো একাধিক তারকা অভিনেতা-অভিনেত্রীদের দেখা মিলেছে। দর্শকদের মাঝেও এই সিরিজের জনপ্রিয়তা নেহাতই কম নয়। গরম পরিবেশ তৈরি করার মতো সংলাপও রয়েছে এই সিরিজে। পাশাপাশি একাধিক উষ্ণ দৃশ্যও রয়েছে সেখানে, যা বেশ উপভোগ করেন দর্শকরাও। এই মুহূর্তে এই সিরিজ বোল্ড দৃশ্যগুলির সূত্র ধরেই চর্চার আলোয় উঠে এসেছে।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা