Hoop News

Weather Update: ভারী বৃষ্টির সম্ভাবনা আর নেই? কেমন থাকবে আবহাওয়া! চট করে দেখে নিন

মঙ্গলবার সকালে উত্তরবঙ্গের আবহাওয়া ছিল সব কটি জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা ছিল, সেদিন ভারী বৃষ্টিও হয়েছে। কিছু কিছু জায়গাতে যেমন দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুরে তবে বুধবার অর্থাৎ আজ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং এবং আলিপুরদুয়ারে।

তবে আজ বুধবার জেলাতেই বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে, এমনটা জানানো হচ্ছে। আপাতত বৃহস্পতিবার শুধুমাত্র দার্জিলিং এই ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়ে দিয়েছে হাওয়া অফিস, সকালে দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী জানানো হয়েছে, সব কটি জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। তবে এই দিনের পাশাপাশি বুধবার আপাতত কোনো জায়গাতেই বজ্রবিদ্যুৎ সহ দক্ষিণবঙ্গের বৃষ্টির সম্ভাবনা নেই, বৃহস্পতিবার নাগাদ বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পুরুলিয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদীয়ার একাংশে।

দক্ষিণবঙ্গে আগামী সাত দিন কি হবে?

দক্ষিণবঙ্গে আগামী সাত দিন অর্থাৎ আজ থেকে গোটা সপ্তাহটাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে, কিছু কিছু জায়গায়। তবে কিছু কিছু জায়গায় আবার বর্জ্য বিদ্যুৎ সহ ভারী বৃষ্টি হতে পারে, তবে খুব বেশি দিন ভারী বৃষ্টি হবে না বলেই জানিয়ে দিয়েছে, আজকে বুধবার কিছু কিছু জায়গায় মেঘলা আকাশ থাকতে পারে কলকাতা উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগণা, বীরভূম, মুর্শিদাবাদ, নদীয়া জেলায়।

Related Articles