whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই সিরিজে সাহসিকতার সীমা পার করেছেন আয়েশা কাপুর

আয়েশা কাপুর (Ayesha Kapoor)-এর নাম শুনে অনেকেই মনে করেন এই অভিনেত্রী আইকনিক বলিউড ফিল্ম ‘ব্ল্যাক’-এ রানী মুখার্জী (Rani Mukherjee)-র শৈশবের চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু ওই অভিনেত্রীর নাম আয়েশা কাপুর হলেও…

Avatar

Nilanjana Pande

আয়েশা কাপুর (Ayesha Kapoor)-এর নাম শুনে অনেকেই মনে করেন এই অভিনেত্রী আইকনিক বলিউড ফিল্ম ‘ব্ল্যাক’-এ রানী মুখার্জী (Rani Mukherjee)-র শৈশবের চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু ওই অভিনেত্রীর নাম আয়েশা কাপুর হলেও তিনি এবং অ্যাডাল্ট ওয়েব সিরিজের অভিনেত্রী আয়েশা কাপুর এক নন। আয়েশা টিনএজ থেকে কেরিয়ার শুরু করেছিলেন। কেরিয়ারের গোড়ার দিকে ছোটখাটো চরিত্রে অভিনয় করলেও বর্তমানে অ্যাডাল্ট ওয়েব সিরিজের একচেটিয়া মুখ তিনি। 2022 সালে প্রাইম শটসে স্ট্রিম হয়েছিল অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘ঝোল’। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে ছিলেন আয়েশা।

প্রাইম শটসের ইউটিউব চ্যানেলে গত বছরের 30 শে জুন লঞ্চ হয়েছিল ‘ঝোল’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে বারো লক্ষ। ট্রেলারের শুরুতে দেখা যায়, করিনা প্রবীণকে বলছে, যদি হঠাৎই সে জানতে পারে তার তথাকথিত পতিব্রতা স্ত্রী পরকীয়ায় লিপ্ত, তাহলে সে কি করবে! সত্যিই একসময় প্রবীণ তার স্ত্রী মায়াকে ফোনে কথা বলতে শোনে। মায়া ফোনের ওপারে থাকা ব্যক্তিকে আদুরে গলায় বলে, কাল থেকে প্রতিদিন সকালে সে তাকে ‘মর্নিং কিস’ পাঠাবে। প্রবীণ তার স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলে বলে, তাকে রোজ সকালে নিজের ব্রেকফাস্ট নিজেকে বানিয়ে নিতে হয়। অথচ মায়া অন্য পুরুষকে ‘মর্নিং কিস’ দিতে ব্যস্ত।

চমকে ওঠে মায়া। সে বলে, তার বান্ধবীর সাথে সে ফোনে কথা বলছিল। অপরদিক ফোনের ওপারে থাকা পুরুষটি ভয়ে ঘামতে থাকে। সে তার রুম পার্টনার প্রিয়ার সাথে মায়ার স্বামীর কথা বলিয়ে দেয়। প্রিয়া বলে, মায়া তার সাথেই কথা বলছিল। প্রবীণ বলে, সে তার স্ত্রীকে নিয়ে তাদের বাড়িতে আসছে। প্রিয়া ভেবেছিল, সে মায়ার বাবার সাথে কথা বলছে। প্রিয়া মায়ার স্বামীকে ‘আঙ্কল’ বললে সে বলে, সে মায়ার বাবা নয়, তার স্বামী। পরদিন মায়া ও তার স্বামী প্রবীণ প্রিয়াদের বাড়িতে আসে। কিন্তু প্রিয়া নয়, তার পরিবর্তে মায়ার বয়ফ্রেন্ডের বোন করিনা উপস্থিত ছিল সেখানে। ওয়াশরুমে যাওয়ার অছিলায় মায়া লুকিয়ে তার বয়ফ্রেন্ডের সাথে যৌন সম্পর্ক স্থাপন করে।

কিন্তু প্রবীণের কাছে কিছুই অজানা থাকে না। সে বলে, মায়া তাকে নিজের ভালোবাসার কথা জানালেই প্রবীণ তাকে ডিভোর্স দিয়ে দিত। কিন্তু করিনা পড়ে যায় প্রবীণের প্রেমে। সে প্রবীণকে বিয়ে করতে চাইলে তার ভাই রাজি হয় না। প্রবীণ তাকে বলে, সে অন্যের স্ত্রীকে পটাতে পারে। অথচ তার বোনকে কেন কেউ পটাতে পারবে না! সম্পর্কের চাপান-উতোরে আদৌ কি বিয়ে হবে করিনা ও প্রবীণের? জানতে হলে নিতে হবে প্রাইম শটসের সাবস্ক্রিপশন।

whatsapp logo