whatsapp channel

Viral: হুবহু যেন লতা মঙ্গেশকরের গলা, মিষ্টি সুরে গান গাইলেন দরিদ্র নারী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Shreya Chatterjee

Shreya Chatterjee

‘জো বাদা কিয়াও নিভানা পারেগা’ অসাধারণ এই গানটি গেয়ে শোনালেন এক নারী। সেই নারীকে দেখেই মনে হচ্ছে তিনি খুবই দরিদ্র মাথায় ঘোমটা দিয়ে সালোয়ার কামিজ পড়ে কাজ করতে করতে অসাধারণ গানের গলায় গেয়ে চলেছেন তিনি। অসাধারণ এই গানটি সোশ্যাল মিডিয়ার রীতিমতন ভাইরাল হয়ে গেছে, পরিশ্রমী নারীর এমন অসাধারণ গান শুনে প্রত্যেকেই বাহবা জানিয়েছেন।

সারাদিন হাড়ভাঙ্গা পরিশ্রম করতে করতে কিভাবে একজন নারী এত সুন্দর গানের গলা বার করতে পারেন, তাই ভেবেই অনেকে অবাক হয়েছেন, সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমেই এইভাবে দেশ-বিদেশে আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভা সকলের কাছে প্রকাশ পায়, তাদের অসাধারণ প্রতিভা নিয়ে।

আগে প্রতিভা প্রকাশ করার সত্যিই কোন জায়গা ছিল না নানাভাবে যেমন টেলিভিশন বা রেডিওর মাধ্যমে প্রতিভা প্রকাশ করা যেত। কিন্তু তা ছিল অনেকটাই সময় সাপেক্ষ ব্যাপার, কিন্তু বর্তমানে সত্যিই যদি কারুর মধ্যে প্রতিভা থাকে তাহলে কিন্তু তার সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম ইউটিউব, ফেসবুক এবং instagram এর মাধ্যমে ছড়িয়ে পড়ে অনেক মানুষের কাছে।

সারাদিন কাজ করার পরেও এত সুন্দর গলা মানে সত্যিই বিশ্বাস করতেই হয় এই মহিলার গলায় যেন মা সরস্বতী বাস করছেন। লতার গলায় গানটিকে একেবারে অসাধারণ করে মানুষের কাছে পরিবেশন করেছেন। ভিডিওটি এতটাই ভিউজ হয়েছে যে বলার কথা নয়, কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছে, আর প্রত্যেকেই এই মহিলাকে রীতিমতন প্রশংসা করেছেন। শুনে নিন অসাধারণ গান-

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক