whatsapp channel

Lifestyle: বাড়িতে সাদা পায়রা আসা কিসের ইঙ্গিত দেয়!

সাদা পায়রার সঙ্গে মানুষের সম্পর্ক বহু প্রাচীনকাল থেকে সাদা পায়রাকে বলা হয় শান্তির দূত। চিঠি আদান প্রদানের জন্য সাদা পায়রাকে ব্যবহার করা হতো। বাস্ত বিশেষজ্ঞরা বলেন, গোলা পায়রা আপনার ঘরে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সাদা পায়রার সঙ্গে মানুষের সম্পর্ক বহু প্রাচীনকাল থেকে সাদা পায়রাকে বলা হয় শান্তির দূত। চিঠি আদান প্রদানের জন্য সাদা পায়রাকে ব্যবহার করা হতো। বাস্ত বিশেষজ্ঞরা বলেন, গোলা পায়রা আপনার ঘরে বাসা করলে তা একেবারেই শুভ নয়। তবে কি সাদা পায়রা আপনার জন্য ভালো? এর উত্তর জানতে গেলে আপনাকে পুরো বিষয়টি সম্পর্কে পরিষ্কার জানতে হবে, পড়তে হবে, তবেই আপনি ধারণা করতে পারবেন যে, আপনার বাড়িতে সাদা পায়রা কি শুভ না অশুভ? তবে তাই নয়, বাস্তুবিশেষজ্ঞরা বলছেন যে, সাদা পায়রার স্বপ্ন দেখাও নাকি আপনার জন্য ভীষণ শুভ বার্তা বয়ে আনতে পারে। এই ধরনের সাইন বা চিহ্নগুলি আপনার জীবনে অনেক ভালো দিক খুলে দিতে পারে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন সাদা পায়রা আপনার জন্য ঠিক কতটা শুভ।

১) শান্তির প্রতীক – প্রাচীন কাল থেকেই সাদা পায়রা ব্যবহৃত হয়ে আসছে শান্তির প্রতীক হিসেবে। তাই আপনি আপনার বাড়িতে নিশ্চিন্তের সাদা পায়রা পুষতে পারেন সেক্ষেত্রে বাড়ির সদস্যদের মধ্যে শান্তি বজায় থাকে।

২) স্বাধীনতার প্রতীক- অনেক ক্ষেত্রে দেখবেন অনেক অনুষ্ঠানের সাদা পায়রা ওড়ানো হয়, সেক্ষেত্রে বলা যেতে পারে এটি হলো স্বাধীনতার প্রতীক বাড়িতে এই পায়রা পুষে রাখতেই পারেন, তবে একেবারে খাঁচার মধ্যে বন্দী করে রাখবেন না, এদের জন্য আলাদা করে ঘর করে দিন।

Lifestyle: বাড়িতে সাদা পায়রা আসা কিসের ইঙ্গিত দেয়!

৩) ভালোবাসার প্রতীক – বাড়িতে একজোড়া সাদা পায়রা রাখতে পারেন। এই সাদা পায়রা দাম্পত্য জীবনে কলহ সমস্যা থেকে মুক্তি দিতে পারে বলা যায়, এই সাদা পায়রাগুলো প্রেমের প্রতীক।

৪) সৌন্দর্যের প্রতীক – দাদা পায়রাকে দেখতে সত্যিই খুব সুন্দর লাগে। তাই বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করতে বাড়িতে সাদা পায়রা রাখতেই পারেন।

৫) পজিটিভ এনার্জি – ইতিবাচক শক্তিকে বাড়াতে সাহায্য করে সাদা পায়রা। তাই আপনি যদি আপনার গৃহে ইতিবাচক শক্তিকে বাড়াতে চান, তাহলে অবশ্যই সাদা পায়রা পুষতে পারেন।

Lifestyle: বাড়িতে সাদা পায়রা আসা কিসের ইঙ্গিত দেয়!

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক