Hoop StoryHoop Viral

পছন্দের মানুষের সঙ্গেই অবশেষে বিয়ে, বরকে দেখে কান্নায় ভেঙ্গে পড়লেন কনে, ভাইরাল ভিডিও

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক পরিণতি পেতে চলেছে। দীর্ঘপথ বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে পরিণয় সূত্রে আবদ্ধ হতে চলেছে দুটি মন। মালা বদল করার সময় আবেগে ফেটে পরলো কনে। বউ বড় না বর বড় অবস্থায় যখন মালাবদল হচ্ছিল তখন নিজের আবেগকে আর ধরে রাখতে পারলোনা কনে। হবু স্বামীকে জড়িয়ে ধরে কেঁদে ফেলল কনে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই আনাচে-কানাচে ঘুরতে থাকা নানান রকম ঘটনা খুব সহজেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। কখনো কোনো শিশুর গান কখনো বা নাচ কখনো আবৃত্তি কখনো বৃদ্ধ-বৃদ্ধার নাচ কখনো নানান রকমের প্রতিভার সম্ভার দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে সব সময় যে আনন্দের ঘটনায় একমাত্র সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খায় তাও নয় দুঃখের নানান রকম হৃদয় বিদারক ঘটনা শোনা যায় সোশ্যাল মিডিয়ায়।

এই ঘটনাটি ও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এত সুন্দর প্রেমের ঘটনা তো চাক্ষুষ করতেই হবে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সেখানে থাকা প্রত্যেকটি মানুষের যথেষ্ট আবেগঘন হয়ে পড়েছেন। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। আসলে শেষ পর্যন্ত ভালোবাসায় জয়ী হয়েছে। অন্তত ভিডিওটি সেটি প্রমাণ করছে।

Related Articles