whatsapp channel

বিয়ের পরে স্কুটি চালিয়ে যাত্রা শুরু, বরকে চাপিয়ে শ্বশুরবাড়িতে চলল নববধূ, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের মরশুম চলছে। নবদম্পতিরা একে অন্যের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন। কিন্তু এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঘটে যাচ্ছে নানান রকমের ঘটনা। তবে সব সময় যে ঘটনা ঘটছে তা না মাঝেমধ্যে দুর্ঘটনাও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিয়ের মরশুম চলছে। নবদম্পতিরা একে অন্যের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন। কিন্তু এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঘটে যাচ্ছে নানান রকমের ঘটনা। তবে সব সময় যে ঘটনা ঘটছে তা না মাঝেমধ্যে দুর্ঘটনাও দেখা যাচ্ছে। কখনো প্যান্ডেল ভেঙে উপর থেকে নেমে আসছে কখনো বা নববধূ স্কুটি চালিয়ে বরকে নিয়ে যাচ্ছে। কত কাণ্ডই না ঘটতে থাকে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে লাল টুকটুকে বেনারসি হাতে শাঁখা পলা, গা ভর্তি গয়না পরে নববধূ চলেছেন শ্বশুর বাড়ীর পথে। তবে এক্ষেত্রে নববধূ ‘টমবয়’ টাইপের। ছোটবেলা থেকে স্কুটি চালাতে ভীষণ ভালোবাসেন বরকে স্কুটির পেছনে বসিয়ে স্কুটি চালিয়েই চলে গেলেন শ্বশুরবাড়িতে।

Advertisements

শিলিগুড়ির শক্তিগড়ের বাসিন্দা সুদেষ্ণা সরকার, এইভাবে বিয়ে ঠিক পরের দিনই বরকে পিছনে বসিয়ে স্কুটি করে শ্বশুর বাড়িতে পৌঁছে বেজায় খুশি হয়েছেন। শিলিগুড়ি থেকে স্কুটি করে চলে গেছেন বাগডোগরা। সুদেষ্ণার দাদা সৌত্রিক বসু তার বোনের কেরামতি গোটা বিশ্বের মানুষকে দেখানোর জন্য তাদের যাত্রাপথ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। দেওয়ার সাথে সাথেই এমন দস্যি মেয়েকে দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নতুন বউ তো কি হয়েছে, ছোটবেলা থেকেই স্কুটি চালানোর সখ, তাইতো বিয়ের পরের দিন নব বধু বেশেও সে তার সখ পূরণ করতে এতোটুকু পিছপা হয়নি।

Advertisements

বর বাবাজির নাম কৃষ্ণ দে। তিনি পেশায় একজন বড় মাপের ব্যবসায়ী। দুই বাড়ির দেখাশোনা মতেই চলতে থাকে প্রেম পর্ব। তবে সুদেষ্ণার এমন কেরামতির কথা বর মশাই আগেই জানতেন। তিনি কোনোভাবেই বাধা দেননি। তবে সব মিলিয়ে যে এতটা ভাইরাল হয়ে যাবে এটাও তারা ভাবতে পারেননি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media