Hoop StoryHoop Viral

স্বামীকে খুশি করার জন্য চাই দুজন নারী, অদ্ভুত বিজ্ঞাপন নিয়ে ভাইরাল স্ত্রী

একেই বলে ভালোবাসা? স্বামীর জন্য একজন স্ত্রী কতদূর পর্যন্ত ভাবতে পারেন সেসব কল্পনা করতে পারবেন না। এখন যেই কাহিনী তুলে ধরা হবে সেই গল্প শুনলে আপনার হয়তো টনক নড়ে যেতে পারে। কল্পনাও করতে পারবেন না যে একজন স্ত্রী এতদূর পর্যন্ত ভাবতে পারে তার স্বামীর জন্য? আজ্ঞে হ্যাঁ, চলুন পড়ে দেখি কাহিনীটা।

স্ত্রী চাইছেন স্বামীর জন্য নতুন পাত্রী। সেই পাত্রী অবশ্যই সন্তানহীন হতে হবে, ভালো কথা বলতে জানতে হবে এবং স্বামীকে পর্যাপ্ত শারীরিক সুখ দিতে হবে। এককথায় সতীন নিয়ে ঘর করতে কোনো অসুবিধা তার নেই। ভাবছেন এ আবার সত্যি নাকি?

একেবারে সত্যি। ঘটনাটা আজব হলেও এরকমটি চাইছেন সেই স্ত্রী তার স্বামীর জন্য। যিনি স্বামীর যিনি পাত্রী চাইছেন তার নাম পাথিমা চমনান (Pattheema Chamnan), বয়স ৪৪ এর দোরগোড়ায়। নিজে অসুস্থ, তাই স্বামীকে শারীরিক সুখ দিতে পারছেন না। অথচ স্বামীকে ব্যাপক ভালোবাসেন, তাই স্বামীর সুখের জন্য এমন কঠোর সিদ্ধান্ত নিয়েছেন ওই মহিলা। এতে করে ওই স্ত্রী টি নিজেকে অসহায় ও অসুস্থ বলে বিবেচনা করেছেন, তাই এমন সিদ্ধান্ত নিতে তার মন কাপেনি।

ওই মহিলা যাদের হায়ার করতে চান তাদের তিনি বিনা পয়সায় এই কাজের জন্য রাখবেন না। যথেষ্ট পারিশ্রমিক পর্যন্ত দেবেন। পাথিমা চমনান তার বিজ্ঞাপনে জানিয়েছেন যে যারা তার স্বামীকে সুখ দিতে পারবে তাদের আমি ৩৩ হাজার করে মাসিক মাইনে দেব। এমনকি ওই মহিলাদের বাচ্চা থাকলে চলবে না, এবং অবশ্যই ওই মিস্ট্রেসদের সঙ্গে আমার থাকতে কোনো সমস্যাই হবে না।

whatsapp logo