whatsapp channel

Web Series: রাতের ঘুম উড়িয়ে দেবে উল্লুর এই ওয়েব সিরিজ, ভুল করেও দরজা খুলে দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

Advertisements

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

Advertisements

বেশ কয়েকদিন আগে উল্লু প্লাটফর্মে ‘ওয়াইফ অন রেইন্ট’ বলে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে, যার একটু টুকরো অংশ সোশ্যাল মিডিয়ার রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। প্রত্যেকটি ভিডিও দেখে মানুষ একেবারে পাগল হয়ে গেছে, যেখানে অদ্ভুত একটা ঘটনা দেখানো হয়েছে দেখানো হয়েছে, এক বন্ধু তার বন্ধুর বাড়িতে গিয়ে কিছুদিন থাকে। তারপর সে জানতে পারে সেই বন্ধুর বউ তাকে সে ভাড়া হিসেবে নিয়েছে।

Advertisements

সেই মেয়েটির বোনকেই দেশেও ভাড়াটিয়া হিসাবে নেবে, কিন্তু তারপরে তার অন্য ভাড়া ঠিক হয়ে যায়, সেই জন্য তার মা-বাবার থেকে তার ছোট বোনকে নিয়ে আসে, সে তার ছোট বোনের সঙ্গে থাকতে শুরু করে। ছোট বোন তার সঙ্গে একেবারে বউয়ের মতন থাকতে শুরু করে। কিন্তু তারপরে তার সঙ্গে সম্পর্ক ঠিক কতটা দূর যাবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক