BollywoodHoop Plus

Hardik Pandya: উঁকি দিচ্ছে নাতাশার বেবি বাম্প, দ্বিতীয় সন্তানের পিতা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া!

এই মুহূর্তে ক্রিসমাসের আবহে ভাসছে গোটা পৃথিবী। ঘরে ঘরে ক্রিসমাস ট্রি সাজানো হয়েছে। প্রিয়জনকে উপহার পাঠানো, কেক তৈরি বাদ যাচ্ছে না কোনো কিছুই। ইতিমধ্যেই হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও নাতাশা স্টানকোভিক (Natasha Stankovic)-এর কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

নাতাশা ও হার্দিক নিজেদের ক্রিসমাস সেলিব্রেশনের ছবি ইন্সটাগ্রামে আপলোড করেছেন। তাঁদের সঙ্গে ছিলেন হার্দিকের ভাই ক্রুণাল পান্ডিয়া (Krunal Pandya) ও তাঁর স্ত্রী পাঙ্খুড়ি শর্মা (Pankhuri Sharma)। উপস্থিত ছিল নাতাশা-হার্দিকের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্য (Agastya)। এদিন নাতাশার পরনে ছিল গোলাপি রঙের ভেলভেটের বডিকন ড্রেস। হার্দিকের পরনে ছিল সাদা শার্ট ও হালকা নীল রঙের ডেনিম। ক্রুণাল পরেছিলেন নীল রঙের প্রিন্টেড শার্ট। পাঙ্খুড়ির পরনে ছিল নীল রঙের শর্ট ড্রেস। অগস্ত‍্য পরেছিল লাল-সবুজ পোশাক। চারিদিক সাজানো হয়েছিল ক্রিসমাস ট্রি, বেল ও স্টার দিয়ে।

কিন্তু ক্রিসমাসের ছবিগুলিতে নাতাশার বেবিবাম্প ধরা পড়েছে। নেটিজেনদের একাংশ মনে করছেন, দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন হার্দিক। অনেকে নাতাশা ও হার্দিককে ট্রোল করেছেন দ্বিতীয়বার সন্তান নেওয়ার জন্য।

2020 সালে হার্দিক ও নাতাশার বিয়ে হয়। একই বছর জন্ম হয় অগস্ত‍্যর। এর আগে নাতাশা দীর্ঘদিন অভিনেতা আলি গোনি (Aly Goni)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু পরে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

whatsapp logo