whatsapp channel
Hoop Story

বাবা হওয়ার খবরে তুমুল বিতর্ক, ফের বিয়ে করতে চলেছেন জনপ্রিয় গায়ক নোবেল!

বাংলাদেশের সঙ্গীত শিল্পী নোবেল ম্যান, যাকে নিয়ে বিতর্ক সবসময় চলতেই থাকে, এবারে সে ফের বিয়ে করতে চলেছেন। নিজের বিয়ের কথা নিজে প্রকাশ না করলেও তার হবু স্ত্রী ছবি সহ জানিয়ে দেন যে তারা বিয়ে করতে চলেছেন।

আরেকটু বিস্তারিত ঘটনায় আসা যাক। এদিন মিলা চৌধুরী নামে এক মহিলা ফেসবুক লেখেন, ‘‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা। দেড় বছর রিলেশনের পর আজ সে দিবস, সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ।” এই লিখে একটি ছবিও পোস্ট করেন মিল চৌধুরী। অবশ্য তিনি এও জানান যে ছবিটি নোবেলের অনুমতি নিয়ে পোস্ট করা হয়েছে, সে কথাও উল্লেখ করা হয়।

এরপরেই তুমুল বিতর্ক শুরু হয়, তার কারণ কিছুদিন আগেই সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল জানান যে তিনি হয়তো বাবা হতে চলেছেন। এরপরেই তার স্ত্রী সালসাবিল জানান যে তিনি মোটেই অন্তঃসত্ত্বা নন। নোবেল তার প্রেগন্যান্সি নিয়ে মিথ্যে কথা রটিয়েছে। এরপরেই নোবেল জানান যে তার স্ত্রী হয়তো ভ্রূণ হত্যা করেছেন। ঠিক এই রকম বিতর্কের মাঝে নতুন করে যোগ হয় মিলা চৌধুরী।

মিলা চৌধুরীর এমন পোস্টের বিরোধিতা করেন নোবেল। এদিন তিনি পরিস্কার জানান, “মিলা জামাল নামে আমার এক বন্ধবী আছে। ও ঢাকার অদূরে নারায়ণগঞ্জে থাকে। এটা ওর সঙ্গে তোলা আমার একটি ছবি, ওর নাম মিলা চৌধুরী না। ছবিটা ঠিক আছে, কিন্তু ছবির কথাগুলো বলার মতো মেয়ে ও না।” এরপরেই নোবেল আরও জানান যে তাদের পরিচয় অনেক বছরের। মিলা নাকি তার ভালো বন্ধুও, এর বাইরে আর কিছুই না। মিলার বাসায় তার নাকি যাতায়াত আছে। ওর বাবা-মায়ের সঙ্গেও নাকি তার ভালো সম্পর্ক। এরপরেই সবাইকে অনুরোধ করে জানান যে এসব অপপ্রচারে কান দেবেন না। আর যারা এসব অপপ্রচার চালাচ্ছেন, তাদের সাবধান করছি। এসব বন্ধ না হলে, কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

whatsapp logo