whatsapp channel

জনপ্রিয় হয়েই বাঁধল গন্ডগোল! আইনের দ্বারস্থ হতে হল ‘কাকলি ফার্নিচার’-এর কর্ণধারকে

"দামে কম, মানে ভাল, কাকলি ফার্নিচার" এমনটাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তার সঙ্গে। ফেসবুক থেকে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম সর্বত্র ছড়িয়ে যায় এই রব। লোকজনের মুখে মুখে শুধু "দামে…

Avatar

HoopHaap Digital Media

“দামে কম, মানে ভাল, কাকলি ফার্নিচার” এমনটাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তার সঙ্গে। ফেসবুক থেকে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম সর্বত্র ছড়িয়ে যায় এই রব। লোকজনের মুখে মুখে শুধু “দামে কম, মানে ভাল, কাকলি ফার্নিচার”। এই স্লোগান থেকে বাদ যাননি নেতা মন্ত্রীরাও। এই বছরের অন্যতম ভাইরাল স্লোগান ছিল এটি।

এই জনপ্রিয়তা এবার কাল হল এবার। পুলিশি সাহায্য চাইলেন কাকলি ফার্নিচারের কর্ণধার। ঠিক কিসের অভিযোগ? কারণ এমনি এমনি তার ফার্নিচারের প্রমোশন হয়েছে। এরপরেও কেন পুলিশের সাহায্য নিতে হল?

সোহেল রানার অভিযোগ, ‘অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা আমার প্রতিষ্ঠানের নাম ও লোগো ব্যবহার করে ফেসবুকে আইডি ও পেজ তৈরি করেছে। আমার প্রতিষ্ঠানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারা এই ধরনের কাজ করছে।’

কর্ণধারের আশঙ্কা, এভাবে তার প্রতিষ্ঠানের নাম খারাপ হচ্ছে এবং হতে পারে। এদিকে শ্রীপুর মডেল থানার আধিকারিক খন্দকার ইমাম হোসেন জানান, অনেকেই ফেসবুকে কাকলি ফার্নিচার প্রতিষ্ঠানটির নামে একাধিক আইডি ও ফেসবুক তৈরি করেছেন বলে অভিযোগ করেছে কর্তৃপক্ষ। উল্লেখ্য, এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের। কিন্তু এদেশে এর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।ফলে এই বিজ্ঞাপন নিয়ে যেমন তামাশা হয়েছে তেমনই অনেকে ভুয়ো আইডি বানিয়ে এই প্রতিষ্ঠানের লোগো, নাম সবই ব্যাবহার করছে।ফলে আসল ব্যবসা জলে ডুবতে বসেছে। সেইজন্যেই সরব হন এই ভাইরাল স্লোগানের প্রাতিষ্ঠানিক কর্ণধার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media