whatsapp channel

ধোনির পর এবার বিরাটের বায়োপিক, অভিনয় করবেন কে!

বিরাট কোহলি (Virat Kohli) ক্রমশ ছুঁয়ে যাচ্ছেন একের পর এক মাইলস্টোন। বর্তমান ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন বিরাট। ইতিমধ্যেই বিরাটের বায়োপিক তৈরির কথা বলিউডের বাতাসে ভাসছে। অপরদিকে…

Avatar

Nilanjana Pande

বিরাট কোহলি (Virat Kohli) ক্রমশ ছুঁয়ে যাচ্ছেন একের পর এক মাইলস্টোন। বর্তমান ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন বিরাট। ইতিমধ্যেই বিরাটের বায়োপিক তৈরির কথা বলিউডের বাতাসে ভাসছে। অপরদিকে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourabh Ganguly)-র বায়োপিক তৈরির প্রস্তুতি প্রায় তুঙ্গে। সৌরভের চরিত্রে প্রথমে রণবীর কাপুর (Ranbir Kapoor)-কে ভাবা হলেও শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। শোনা যাচ্ছে, সৌরভের চরিত্রে অভিনয় করতে চলেছেন আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)। তবে বিরাটের বায়োপিকে এবার আদৌ রণবীরকে দেখা যাবে কিনা, তা নিয়ে শুরু হয়েছে চর্চা। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন রণবীর স্বয়ং।

গত বছর রণবীর ও আলিয়া (Aliaa Bhatt) জুটির ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ যথেষ্ট হিট হয়েছিল। সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছে রণবীরের আপকামিং ফিল্ম ‘অ্যানিম্যাল’-এর ফার্স্ট লুক। আগামী মাসে রিলিজ করবে এই ফিল্ম। এদিন ‘অ্যানিম্যাল’-এর প্রোমোশনে ওয়াংখেড়ে স্টেডিয়ামে এসেছিলেন রণবীর। পরনে ছিল নীল রঙের ব্লেজার। পাপারাৎজিদের একাংশ ক্যামেরাবন্দি হওয়ার সময় অনেকে রণবীরকে জিজ্ঞাসা করেন, তিনি কি রাজি বিরাটের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করতে! চমকে দেওয়া উত্তর দিয়েছেন রণবীর। তাঁর মতে, বিরাটের বায়োপিকে তাঁর নিজের অভিনয় করা উচিত। কারণ রণবীর মনে করেন, বিরাট অন্য অনেক অভিনেতার তুলনায় যথেষ্ট ভালো দেখতে।

এমনকি তাঁর ফিটনেসও নজরকাড়া। তবে বিরাটের বায়োপিক আদৌ হবে কিনা অথবা তাতে কোন অভিনেতা অভিনয় করবেন, তা এখনও কিছুই চূড়ান্ত হয়নি। অপরদিকে, ‘ব্রহ্মাস্ত্র’ হিট হলেও তার আগে রণবীরের মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘শমসেরা’ বক্স অফিসে ফ্লপ হয়েছিল। ওটিটি রিলিজের পরেও এই ফিল্মের রিপোর্ট ভালো নয়। আপাতত রণবীর তাকিয়ে ‘অ্যানিম্যাল’-এর দিকে। এই মুভির চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব।

ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর। ‘অ্যানিম্যাল’-এর তাঁর বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)