whatsapp channel

ভালোবাসা থেকেই শুরু হলো শরীরের খেলা, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

লকডাউনের সময় থেকে উল্লু অ্যাপের রমরমা বেড়ে গিয়েছে ভারতে। এই অ্যাপের মূল অফিস সিলিকন ভ্যালিতে হলেও ভারতের বুকেই উল্লুর দর্শকের সংখ্যা বেশি। উপরন্তু ভারতে নিষিদ্ধ হয়ে গিয়েছে পর্ণ সাইট। পাওয়া…

Avatar

Nilanjana Pande

লকডাউনের সময় থেকে উল্লু অ্যাপের রমরমা বেড়ে গিয়েছে ভারতে। এই অ্যাপের মূল অফিস সিলিকন ভ্যালিতে হলেও ভারতের বুকেই উল্লুর দর্শকের সংখ্যা বেশি। উপরন্তু ভারতে নিষিদ্ধ হয়ে গিয়েছে পর্ণ সাইট। পাওয়া যায় না পর্ণ ডিভিডিও। ফলে করোনাকালে গৃহবন্দি থাকাকালীন উল্লু ও প্রাইম শটসের মতো অ্যাপকে অনেকেই ভরসা করতে শুরু করেছিলেন। এই ভাবেই তৈরি হয়েছিল এই অ্যাপগুলির জনপ্রিয়তা। উল্লুর অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল ‘তড়প’। 2021 সালের 22 শে নভেম্বর এই ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হয়েছিল। এরপর উল্লু মিউজিকে পাবলিশ করা হয়েছে ‘তড়প’-এর কিছু ঝলক।

‘তড়প’ একটি হিন্দিভাষী ওয়েব সিরিজ। সমাজের দুটি ভিন্ন স্তর থেকে আসা তরুণ ও পলক একে অপরের প্রেমে পড়ে যায়। তাদের মধ্যে যথেষ্ট পার্থক্য থাকা সত্ত্বেও তরুণের সাথে পলকের সম্পর্ক যথেষ্ট মজবুত হয়ে ওঠে। তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু তাদের সম্পর্কে প্রশ্ন এসে যায় বিশ্বাস ও আনুগত্যের। একে অপরের কাছে আনুগত্য প্রমাণ করতে তরুণ ও পলক যথেষ্ট চ্যালেঞ্জের সম্মুখীন হয়।

উল্লু অ্যাপের ওয়েব সিরিজ ‘তড়প’ একটি রোম‍্যান্টিক ড্রামা। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ফয়জল খান (Faizal Khan), সারা ফের (Sareh Fer), আরোহী পটেল (Arohi Patel) প্রমুখ। অ্যাডাল্ট ওয়েব সিরিজ হওয়া সত্ত্বেও ‘তড়প’-এর কাহিনী তৈরি করেছে একটি আলাদা ঘরানা। এই ওয়েব সিরিজটি মোট তেরোটি পর্ব সমন্বিত।

‘তড়প’-এর এক-একটি পর্বের সময়কাল পঁচিশ মিনিট। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন দীপক পান্ডে (Deepak Pandey)।

whatsapp logo