Hoop StoryHoop Viral

Dance Video: ‘মেহেবুব মেরি’ গানে পেট দুলিয়ে নাচ লাস্যময়ী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

উন্মুক্ত পোশাকে কোমর দোলালেন এক যুবতী, তার অসাধারণ বেলি ডান্স দেখে সত্যি কথাই সকলে ঘায়েল হয়েছেন। অসাধারণ বেলি ড্যান্সে পাগল হয়েছেন প্রত্যেকেই। এইভাবেই নতুন প্রজন্মের যুবক-যুবতীরা সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমে পৌঁছে যাচ্ছেন সকলের কাছে। এখন আর আলাদা করে প্রতিভাকে কারুর কাছে পৌঁছে দিতে হয় না আপনার মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে তা সকলের কাছে পৌঁছে যাবে অনায়াসে। আগেকার দিনে এমনটা হতো না, আগেকার দিনে এই ভাবেই তো প্রতিভা ঘরে থেকেই নষ্ট হয়ে যেত।

‘মেহেবুব মেরি’ গানের সঙ্গে অসাধারণ কোমর দোলালেন এই যুবতী। শুধু তাই নয়, উন্মুক্ত পোশাকে তাকে দেখতেও খুব সুন্দর লাগছে। তবে তাকে দেখে মনেই হচ্ছে তিনি প্রশিক্ষিত একজন নাচের শিল্পী। সবুজ রঙের পোশাকে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে, কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম লাগছে না। আপনারও যদি দেখতে মিস হয়ে থাকে, তাহলে একবার অবশ্যই দেখে ফেলবেন।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

তার এই অসাধারণ ভিডিওটি পোস্ট করেছেন সেই instagram এর নাম iojasviverma. প্রায় ১১ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। ২৯৫ জন কমেন্ট করেছেন। সকলেই বেশ প্রশংসা করেছেন এই সুন্দরী যুবতীকে দেখে। আর দেরি কেন আপনিও ইনস্টাগ্রামে গিয়ে অসাধারণ এই ভিডিওটি দেখে ফেলুন –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক