Hoop VideoHoop Viral

Viral Video: দুর্দান্ত এক্সপ্রেশনে নেচে নোরা ফাতেহিকেও হার মানালেন যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাড়িতে থেকে একেবারে সেলিব্রেটিদের মতন নাচ পরিবেশন করে অনেকেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হচ্ছেন। সত্যি সত্যি নায়িকার নাচ না একেবারে সেই নায়িকাকে নকল করে অন্য যুবতী নাচছেন, আপনি কাছ থেকে না দেখলে বুঝতে পারবেন না, তারা এতটাই দক্ষ শিল্পী যে নোরা ফাতেহিকেও রীতিমতন হার মানিয়ে দিচ্ছে। শুধুমাত্র নোরাই নয়, এর আগেও অনেক নায়িকাদের অনুকরণ করে যুবতীরা বেশ কোমর দুলিয়েছেন শ্বশুর মিডিয়ার পর্দায়। একেবারে নোরার মতন করে নাচা কিন্তু খুব একটা সহজ ব্যাপার নয়, নোরা ফাতেহিদ যথেষ্ট দক্ষ শিল্পীও বটে।

শ্রীদেবী, মাধুরী দীক্ষিত এই সমস্ত মানুষকে ছাপিয়ে যাচ্ছেন বর্তমানে নোরা ফাতেহি। বর্তমান প্রজন্মের কাছে নোরা ফাতেহি হলো এক দারুন সেন্সশন। পুরুষ মনে একেবারে ঝড় উঠে যায়, ঠিক নোরা ফাতেহির মতন করে আর এক যুবতী সোশ্যাল মিডিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এক যুবতীর নাচ এইভাবেই তো সকলের মনের কাছে পৌঁছে যাচ্ছে। নতুন প্রজন্মের যুবক যুবক যুবতীরা এখন চাকরি করার থেকেও সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি নিজের প্রতিভাকে প্রকাশ করে, তারা এইভাবে ঘরে বসে রোজগার করতে পারছেন, সৎ পথে উপার্জন করতে পারছেন তারা।

সাম্প্রতিক যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি ‘কনিষ্কা ট্যালেন্ট হ্যাভ’ নামে একটি youtube চ্যানেল থেকে। প্রায় এক বছর আগে শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ১০ লক্ষেরও বেশি মানুষ, তাহলেই বুঝতে পারছেন যে এই মিডিয়া কত কিছুই করতে পারে । বর্তমানে আইটেম সংগুলির মধ্যে একটি অন্যতম গান হল কুসু কুসু, আপাতত সেই গানের তালে কোমর দুলিয়েছেন নৃত্যশিল্পী কণিষ্কা।

পাশাপাশি তার মানান সই পোশাক বেশ নজর কেড়েছে, এমন অসাধারণ নাচ কিন্তু দক্ষতা ছাড়া হয় না, বোঝাই যাচ্ছে তিনি যথেষ্ট দক্ষ, একজন শিল্পী। ভিডিওটি দেখতে আপনি মিস করেছেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক