Hoop StoryHoop Viral

Dance Video: শুধু অন্তর্বাস পরেই বাজিমাত, খোলামেলা পোশাকে বেলি ড্যান্স করে ভাইরাল দুই যুবতী

পাশ্চাত্যের একটি অসাধারণ নৃত্যশৈলী বেলি ড্যান্স। তবে ভারতীয়রা কিন্তু এই বেলি ডান্স কে একেবারে নিজের করে নিয়েছেন। খুব সুন্দর করে কৌশলে নিজের পেট এবং সারা শরীরকে নাচানোর মধ্যে দিয়েই নৃত্যশিল্পীরা নাচ পরিবেশন করেন। সে নাচ হোক কিংবা যেকোন মিউজিক যা খুশি হোক তার সঙ্গে পেটকে সুন্দর করে নাচিয়ে পরিবেশন করা তাই এখানে মূল লক্ষ্য হয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন বেলি ডান্স হয়ে থাকে। বেলি ডান্স দেখতো বেশ সুন্দর লাগে বিশেষ করে স্বল্প পোশাকে নারীদের এই নাচ সহজেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়।

এই ভাবেই তো নতুন প্রজন্ম সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে আর পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই ভাবেই তারা নানান রকম প্রতিভাকে নিজের ঘর থেকে বার করে মানুষের মনে জায়গা করছে। তবে এই বিষয়টি সূত্রপাত হয়েছিল করোনার সময়কালে, যে সময় মানুষ গৃহবন্দী হয়ে বসেছিল। ঠিক সেই সময় মানুষ একটু একটু করে নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমের মাধ্যমে পৌঁছে দিয়েছিল গোটা বিশ্বের কাছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে দুজন যুবতী তারা স্বল্প পোশাকে অসাধারণ নাচ পরিবেশন করেছেন, এই নাচ একবার দেখলে মনে হয় সত্যি বারবার দেখে। আর তাদের পায়েতে কোমর থেকে ঢাকা রয়েছে স্বল্প পোশাক, শরীরের অনেক অংশই তাদের উন্মুক্ত, কিন্তু অসাধারণ নৃত্যশৈলী তাদেরকে একটা অসাধারণ জায়গায় নিয়ে গেছে এ কথা তো বলতেই হয়।

আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের কাছে পৌঁছে যেতে তাহলে আপনিও সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন, বর্তমানে তো সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে অনেকেই রোজগার ও করছেন সৎপথে থেকে, তাই আর দেরি না করে চটপট এটি করে ফেলতে পারেন। ভিডিওটি কি দেখতে মিস করে গেছেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ বেলি ড্যান্সের ভিডিও –