Hoop VideoHoop Viral

স্ত্রীর সতীত্ব ফিরিয়ে আনতে সর্বস্ব খুইয়ে বসল যুবক, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

দিন প্রতিদিন মানুষের কাছে বিনোদন জগতের চেহারাটা বদলে যাচ্ছে। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই দর্শনকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি ‘প্রাইম শটস’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। ‘সিল’ সিরিজের দ্বিতীয় ভাগটি ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করেছে প্রাপ্তবয়স্ক দর্শকদের মধ্যে। বিভিন্ন সাহসী দৃশ্য দিয়ে তৈরি এই সিরিজ ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন। এই সিরিজের গল্প শুরু হয় একটি বিয়ে দিয়ে। ফুলশয্যার রাতে স্বামী আশা করে যে তার স্ত্রীর সতীত্ব নষ্ট হয়নি। কিন্তু বিছানায় রক্তের দাগ না দেখে সে আশাহত হয়। তারপর তার এক বন্ধু তাকে বলে যে দুই লক্ষ টাকা খরচ করলেই সতীত্ব ফিরিয়ে আনা যায় মহিলাদের। এরপরই গল্পে আসে টুইস্ট।

এই সিরিজে নব বিবাহিতা মহিলার চরিত্রটিকে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী আয়েশা কাপুর। ইতিমধ্যে ওটিটি দুনিয়ায় এই ধরণের সিরিজে কাজ করে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। এছাড়াও এই সিরিজে দেখা গেছে অনেক কলাকুশলীদের। তাই আপনি প্রাপ্তবয়স্ক হলে ‘প্রাইম শটস’-এর সাবস্ক্রিপশন নিয়ে এই সিরিজটি দেখতে পারবেন।