whatsapp channel

অর্থ উপার্জনের জন্য কুকর্মে জড়িয়ে পড়লেন এটিএম ভাবী, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

ক্রমশ বাড়ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা। উল্লু, প্রাইম শটসের মাধ্যমে তা ছড়িয়ে পড়ছে ঘরে ঘরে। এই ওটিটি প্ল্যাটফর্মগুলির রয়েছে নিজস্ব ইউটিউব চ্যানেল যাতে অ্যাডাল্ট ওয়েব সিরিজের কিছু ঝলক পাবলিশ করা…

Avatar

Nilanjana Pande

ক্রমশ বাড়ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা। উল্লু, প্রাইম শটসের মাধ্যমে তা ছড়িয়ে পড়ছে ঘরে ঘরে। এই ওটিটি প্ল্যাটফর্মগুলির রয়েছে নিজস্ব ইউটিউব চ্যানেল যাতে অ্যাডাল্ট ওয়েব সিরিজের কিছু ঝলক পাবলিশ করা হয়। এরপর সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে হলে ওটিটি সাবস্ক্রিপশন করার নির্দেশ দেওয়া হয়। স্বাভাবিক ভাবেই দর্শকদের একাংশ সম্পূর্ণ ওয়েব সিরিজ ও তার যৌন দৃশ্যগুলি দেখার জন্য ওটিটি সাবস্ক্রিপশন করেন। কিন্তু উল্লু ও প্রাইম শটস ছাড়াও আরও একটি অ্যাপ রয়েছে যার নাম ‘ভুভি’। ‘ভুভি’ দেখলে মনে হতে পারে পর্ণ সাইট। কারণ এই অ্যাপে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ছড়াছড়ি। ভুভি অ্যাপটি বিখ্যাত নয়। ফলে তাকে সকলের নজরে আনার জন্য এই রাস্তা বেছে নিয়েছেন নির্মাতারা। ভুভির একটি বিখ্যাত ওয়েব সিরিজ হল ‘এটিএম ভাবী’।

2022 সালের 4 ঠা নভেম্বর ভুভিতে স্ট্রিম হয়েছিল ‘এটিএম ভাবী’। এটি একটি কমেডি ড্রামা ঘরানার ওয়েব সিরিজ। ‘এটিএম ভাবী’-র মোট ছয়টি পর্ব রয়েছে। প্রতিটি পর্ব কুড়ি থেকে পঁচিশ মিনিটের। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া নাজ (Aliya Naaz), নেহা গুপ্তা (Neha Gupta), নুর মালবিকা (Noor Malabika ) ও পুজা সিনহা (Pooja Sinha)। ‘এটিএম ভাবী’-র শুরুতে দেখা যায় আলিয়া নাজ এটিএম ভেন্ডিং মেশিনে বিভিন্ন কৌশল করার চেষ্টা করছেন।

এরপর তিনি নেহা গুপ্তার গ্রামের বাড়িতে আসেন। ওই গ্রামের প্রত্যেক পুরুষ তাঁকে লক্ষ্য করে। একসময় দেখা যায়, আলিয়া ওই পুরুষদের মধ্যে একজনের সাথে যৌনতায় লিপ্ত হচ্ছেন ও বাকি পুরুষদের প্রলুব্ধ করছেন। কারণ এটাই তাঁর পেশা। এইভাবেই পুরুষদের কাছ থেকে তিনি অর্থ আদায় করেন।

ভুভির এই ওয়েব সিরিজ দর্শকদের মধ্যে জনপ্রিয় হওয়ার মূল কারণ হল ‘এটিএম ভাবী’-র কাহিনী যার সাথে দর্শকদের একাংশ নিজেদের সাথে ঘটে যাওয়া ঘটনার মিল খুঁজে পান।