Hoop PlusTollywood

রাজনীতির মোড়ক ছেড়ে চেনা ছন্দে ফিরলেন যশ দাশগুপ্ত, মুখে হাসি অরন্য অনুরাগীদের

ভোটপর্ব শেষ হয়েছে। আটদফা ভোটপর্বের শেষে করোনার কারণে আংশিক লকডাউন ঘোষণা হয়েছে পশ্চিমবঙ্গে। অপরদিকে বিজেপির দলীয় নেতৃত্ব এখন নিজেদের হার নিয়ে কাটাছেঁড়ায় ব্যস্ত। চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত ( yash Dasgupta)। তাগড়া লড়াই লড়েও ভোটে জিততে পারেননি টলিউড তারকা যশ। বিজেপি নেতৃত্ব তাঁকে এখনও কিছু না বললেও তাঁদের হাব-ভাবে দেখা দিয়েছে অসন্তোষ। যশ তাঁর হার নিয়ে এখনও কিছু বলেননি। তবে তাঁর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, জিত নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন যশ। কিন্তু নিজের এই হারের ফলে তিনি মিডিয়ার সামনে আসতে চাইছেন না।

এতদিন যশের ইন্সটাগ্রাম প্রোফাইল খুললেই চোখে পড়ত প্রচারের ছবি। কিন্তু ক্রমশ যশ ফিরছেন নিজের ছন্দে। নির্বাচনের প্রচারের সময় শরীরচর্চা না করার ফলে যশের বডির টেনিস নষ্ট হয়ে গিয়েছিল। যশকে যথেষ্ট রোগা দেখাচ্ছিল। বডি টোন করতে এখনও কিছুটা সময় লাগলেও যশ জিনস ও টি শার্ট এবং চোখে সানগ্লাস পরে আবারও দেখা দিয়েছেন নিজের ‘নায়ক’ অবতারে।

আসলে যশ নিজেও বুঝতে পেরেছেন, এটাই তাঁর প্রকৃত পরিচয় যার জন্য লড়াইটা শুরু হয়েছিল ‘উনিশ-কুড়ি’ ম্যাগাজিন আয়োজিত ‘গ্ল‍্যাম হান্ট’-এর মঞ্চ থেকে। রাজনীতির পতাকার আড়ালে কোথায় যেন হারিয়ে গিয়েছিলেন তরুণীদের হার্টথ্রব নায়ক। হয়তো তিনিও বুঝতে পেরেছেন এই কথা। তাই আবারও স্বমহিমায় ফিরে নিজের ছবি শেয়ার করে যশ লিখেছেন, তিনি নিজের মতো হতে চান, অকৃত্রিম হতে চান।

চন্ডীতলা থেকে ভোটে হেরে গেলেও চন্ডীতলার জনগণ ভোলেননি যশকে। ভোটের প্রচারের সময় মহিলারা অনেকেই যশকে বলেছিলেন ‘জিততেই হবে’। কিন্তু যশ ভোটে হেরে গেলেও চন্ডীতলার বাসিন্দাদের ভালোবাসা বদলে যায়নি। অনুরাগীরা নেটদুনিয়ায় যশের সঙ্গে তাঁদের ছবি শেয়ার করে লিখেছেন, যশ নির্বাচনে হারলেও তিনি তাঁদের প্রিয় নায়ক থাকবেন। আমজনতা যশের পারিবারিক জীবন, তাঁর রাজনৈতিক কেরিয়ার নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন। নায়ক হিসাবে তাঁদের হৃদয়ে যশের আসন অক্ষুণ্ণ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Related Articles